কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির উপর সন্ত্রাসী হামলা

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় ভানুগাছ বাজারস্ত কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের নিজ পত্রিকার স্থানীয় অফিসের সম্মুখে এই অতর্কিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বিবরণে জানা যায়, এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাজিব রায় উত্তম (৩৫) এর নেতৃত্বে কয়েকজন যুবক দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালালে তিনি প্রাণ রক্ষার্থে দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী একটি ডেকোরেটার্সের দোকানে আশ্রয় নেন। এ সময় সন্ত্রাসীরা সেখানেও তার উপর হামলা চালায়। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে ডেকোরেটার্সের দুই কর্মীও আহত হন এবং সন্ত্রাসীরা ডেকোরেটার্সের মধ্যেও ভাংচুর করে। পরে এলাকার লোকজন আহত তিনজনকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। সাংবাদিকদের সাথে আলাপকালে প্রেসক্লাব সভাপতি বলেন, এটি একটি পরিকল্পিত হামলা। যার নেতৃত্বে হামলা হয়েছে তার বিরুদ্ধে থানায় অনেক আগেই অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ সময়মতো ব্যবস্থা নিলে আজকের এই ঘটনা ঘটতো না।