সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কমলগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ৬ টি দোকান

নভেম্বর ১২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নির্মল এস পলাশ, কমলগঞ্জ প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জে বিদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৬ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের রানীরবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান,রাত সাড়ে ৮ টার দিকে বাজারের চেরাগ মিয়ার মুদির দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে এ আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টার প্রচেষ্টায় রাত ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন। তারা পুড়ে যাওয়া দোকানগুলোর মালিকদের সরকারিভাবে সহায়তা প্রদানের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত আফরুজ উদ্দিন বাবু জানান, ‘দুই মাস আগে হীড বাংলাদেশ ও উদ্দিপন এনজিও সংস্থা থেকে আড়াই লক্ষ টাকা লোন নিয়ে দোকানে পুজি ঢুকিয়েছি। আগুনে তার প্রায় ৪ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’ আরেক দোকানদার মুক্তিযোদ্ধা মন্ত্রী কুমার বলেন, ‘তার দোকানে একটি মোটরসাইকেলসহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানগুলো হল, আফরোজ উদ্দিন বাবুর চায়ের স্টল, বীর মুক্তিযোদ্ধা মন্ত্রী কুমার সিংহের মন্ত্রী হোমিও হল, নাইম মিয়ার সারের দোকান, রফিক মিয়ার মুদির দোকান, মনির মিয়ার মুদির দোকান ও চেরাগ মিয়ার মুদির দোকান।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।