ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার সদর হাসপাতালে ফের আগুনের গুজব ; রাস্তায় রাস্তায় রোগীর ঢল

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল গফুর,কক্সবাজার :

কক্সবাজার জেলা সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এমন গুজবের ঘটনা আতঙ্কে রোগী ও রোগীর স্বজনদের এদিক-ওদিক দৌড়াদৌড়িতে বেশ কিছু নারী-পুরুষ আহত হয়েছেন।

অগ্নিকাণ্ডের গুজবে ঘটনায় চিকিৎসাসেবার কোন ধরনের প্রভাব পড়েনি। তবে রোগী ও রোগীর স্বজনদের মনে ভয়-ভীতি সৃষ্টি হওয়ায় দিকবিদিক ছুটাছুটি করে রাস্তায় নেমে আসে।

সোমবার ২২ফেব্রুয়ারি রাত ৯টা দিকে হাসপাতালের তৃতীয় তলায় একটি কক্ষ রোগীদের ব্যবহৃত একটি পলিথিন ফ্যানের বাতাসে সাথে উড়ে এসে বাহিরে ময়লা ও শুকনো পাতা পোড়ানো ধোঁয়া দেখে একজন রোগী আগুন আগুন বলে চিৎকার করে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে দাবি করেছেন মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীন আবদুর রহমান।
আগুনের সূত্রপাতের খবর পেয়ে হাসপাতালের ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একদল দমকল কর্মী ছুঁটে আসে ।

রোগীর স্বজনরা জানান, অগ্নিকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে পুরো হাসপাতালজুড়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়। ভর্তি রোগীরা জীবন বাঁচানোর দ্রুত হাসপাতাল ত্যাগ করে বাহিরে চলে আসেন হাসপাতালে সড়কের বিভিন্ন পথেও অবস্থান নেন অনেক রোগীরা।

এসময় রোগীদের হাসপাতাল না ছাড়ার জন্য মাইকিং করে জানিয়ে দেন হাসপাতাল কর্তৃপক্ষ। তারা জানান ,এ ঘটনাটি সম্পন্ন গুজব ছড়ানো হয়েছে ,গুজবে কান না দিয়ে যার যার চিকিৎসা সেবা নেওয়ার আহ্বান জানান রোগীদের।

বিষয়টি সম্পর্কে জানতে হাসপাতালের তত্বাবধায়ক ডা. সালেহীনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি,তাই হতাহত কিংবা ক্ষয়ক্ষতির বিষয়ে জানা যায়নি।

সম্পর্কিত পোস্ট