ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নূর হোটেল
কক্সবাজারে হোটেল থেকে ২৯,২৭০ পিচ ইয়াবাসহ কারবারী আটক

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৬, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুর রাজ্জাক, স্টাফ রিপোর্টার ।।

কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নূর (আবাসিক) হোটেলে অভিযান চালিয়ে ২৯,২৭০ পিচ ইয়াবাসহ সালাউদ্দিন সুমন (৩৩) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে তাকে ইয়াবাসহ আটক করা হয়। আটক সালাউদ্দিন সুমন ফেনী দাগনভূইয়া এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী শুক্রবার রাত সোয়া ১১টার দিকে খবরের সত্যতা নিশ্চিত করেন।

জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নূর আবাসিক হোটেলে মাদকদ্রব্য ইয়াবা পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে মাদক কারবারি সালাউদ্দিন সুমনকে উক্ত ইয়াবাসহ আটক করে।

আটক ব্যক্তি দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে নিজ জেলা ফেনীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে বলে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

তার কারবারীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

সম্পর্কিত পোস্ট