ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে আধুনিক চিকিৎসা সেবা নিয়ে মেরিন সিটি হাসপাতালের শুভ উদ্বোধন।।

প্রতিবেদক
নিউজ ভিশন

জানুয়ারি ৩০, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আবদুর রাজ্জাক, স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের লিংকরোড়ে স্বল্প খরচে উন্নত প্রযুক্তিতে চিকিৎসা সেবার প্রত্যয়ে যাত্রা শুরু হয়েছে মেরিন সিটি হাসপাতাল।

শনিবার (৩০ জানুয়ারী) দুপুর ১২ টায় টেকনাফ – কক্সবাজার শহরের প্রবেশদ্বারস্থ লিংকরোড়ে মেরিন সিটি হাসপাতালটি উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর -রামু-৩ আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

এই সময় আরো উপস্থিত ছিলেন,মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান এএমজি ফেরদৌস,প্রখ্যাত আলেমেদ্বীন সাবেক চেয়ারম্যান আবদুল গফুর, হাফেজ ছালামত উল্লাহ,সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মমতাজ উদ্দিন বাহারী,ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সোলতান,জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক,নাছির উদ্দিন মেম্বার,লিয়াকত সিকদার, নাহিদুল ইসলাম ফাহিম,জাহিদুল ইসলাম মাহিম,মোকাদ্দেস আহমেদ মক্কী, মাহিদুল ইসলাম সামী সহ প্রমুখ ।

এই সময় হাসপাতাল হাসপাতালের চেয়ারম্যান এএমজি ফেরদৌস জানান,পর্যটন নগরী কক্সবাজারে সাধ্যের মধ্যে আধুনিক ও উন্নত চিকিৎসা সেবা দিতে এই হাসপাতালের যাত্রা শুরু হয়েছে। স্বল্প খরচে উন্নত প্রযুক্তিতে ও আধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবার প্রত্যয়ে মেরিন সিটি হাসপাতাল পরিচালিত হবে।প্রত্যন্ত অঞ্চলের আধুনিক চিকিৎসা সেবা বঞ্চিত মানুষ ও শহরের আশেপাশের অঞ্চলের রোগিদের সঠিক সেবা দেয়ার লক্ষ্যে নিয়ে মেরিন সিটি হাসপাতাল বদ্ধপরিকর। বিশেষ করে গর্ভবতী মায়েদের পরিপূর্ণ সেবা প্রদান করার লক্ষ্যে হাসপাতাল সর্বাত্মক সেবায় নিয়োজিত থাকবে।

মেরিন হাসপাতালের অন্যান্য সেবা সমূহের মধ্যে রয়েছে, আউটডোর, সার্বক্ষণিক ও সান্ধ্যকালীন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চেম্বারে চিকিৎসা সেবা, আধুনিক পেশেন্ট বেড, কেবিন, নতুন চিকিৎসা সরঞ্জাম, আধুনিক ও স্বাস্থ্যকর পরিবেশে ন্যায্য মূল্যে সেবা, মায়েদের স্বাস্থ্য সেবা ও আধুনিক অপারেশন থিয়েটারসহ পুরো হাসপাতাল বিল্ডিংকে সাজানো হয়েছে। নিয়োগ দেয়া হয়েছে দক্ষ ডাক্তার, নার্স ও জনবল। পার্শবর্তী এলাকাসহ দূরবর্তী এলাকার জনগণকে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানে সম্পূর্ণ প্রস্তুত মেরিন সিটি হাসপাতাল।

সম্পর্কিত পোস্ট