কক্সবাজারের জালালাবাদে স্বপ্নবুনন’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

কাইমুল ইসলাম ছোটন :

“যদি পৃথিবীর সবোর্চ্চ সেবা করতে চান
তাহলে মুমূর্ষ রোগীকে করুন-রক্ত দান” স্লোগানে
কক্সবাজার সদরের অন্যতম অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নবুনন’র” উদ্যোগে জালালাবাদ বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে ।

২ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত জালালাবাদ বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ২৫০ জন ব্যক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এতে উপস্থিত ছিলেন “বৃহত্তর ইদগাহ্ ব্লাড ডোনার’স সোসাইটি’র এডমিন ওয়াসিম মো: রিফাত,এডমিন ওসমান সরওয়ার সুমন, মডারেটর মো: আরাফাত সানি,মডারেটর ওসমান ওয়াহিদ, মডারেটর মিনহাজ মোহাম্মদ রবিন, সহ-কার্যকরী শাহাদাত হোসাইন, নুরুল আলম সহ প্রমুখ।

অারো উপস্থিত ছিলেন স্বপ্নবুনন’ এর সভাপতি তারেকুর রহমান,সহ-সভাপতি আনাস বিন নুর,সাধারণ সম্পাদক আজিজুর রহমান সুহাগ,যুগ্ম -সাধারণ সম্পাদক উসামা অাবার, শিক্ষা বিষয়ক সম্পাদক জায়েনুল আরেফীন জয়নাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃহাম্মাদ, অর্থ সম্পাদক ইফতেখার মাহমুদ তলহা, সাংগঠনিক সম্পাদক ইফতি,দপ্তর সম্পাদক আরমান ও নুর উদ্দীন মাহমুদ,তামেল,সুফিয়ান,হারুন, মামুন,শাহিনুর, রিদুয়ান,আব্দুল্লাহ,ইরফান,মাহমুদ উল্লাহ, এহসান,আব্দুর রহমান,সহ সকল সদস্যবৃন্দ।

এতে সার্বিক সহযোগিতা করেন, কক্সবাজার সদর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন-” বৃহত্তম ঈদগাহ ব্লাড ডোনার’স সোসাইটি।

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নবুনন’র এমন কার্যকলাপে এলাকাবাসী অনেক খুশি হয় এবং কার্যক্রমকে সাধুবাদ জানান ও এইরকম কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার অাশ্বাস দেন।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিলেন- ঈদগাহ্ মডেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টার, এবং প্রকৌশলী ওমর ফারুক (সমন্বয়ক অন্বেষণ ব্লাড ডোনার’স সোসাইটি চট্টগ্রাম ইউনিট এবং বিডিক্লিন সদস্য চট্টগ্রাম) ।

উপরোক্ত সকল সহযোগীকে ধন্যবাদ জানিয়েছেন “স্বপ্নবুনন’র” সভাপতি ও সহ-সভাপতি।