ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী যুবকের মৃত্যু।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

শেখ মোহাম্মদ ফাহিম (মাস্কাট প্রতিনিধি) ঃ

গত ৪ অষ্টোবর রাতে ওমানের মাছিরাহ নামক দ্বীপে কর্মস্থল থেকে ফেরার পথে রোড এক্সিডেন্টে ঘটনা স্থলে একই পরিবারের দুজন সহ তিন বাংলাদেশী নিহত! নিহতরা কর্মস্থল থেকে ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত দুইজনের বাড়ি বি-বাড়িয়ার নবীনগরে এবং অপরজনের বাড়ি নোয়াখালীর হাতিয়ায়। নিহত ব্যক্তিদের নাম আঁকবার হোসেন (৩৫), জাহাঙ্গীর (২৮), শাহ আলম (২৭)। এদের মধ্যে দুইজন একই পরিবারের। বাকি আহত চারজনের অবস্থা খুবই আশঙ্কাজনক, আহত চারজন বর্তমানে ওমানের সুর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছে। বর্তমানে সুর হসপিটালে আশঙ্কাজনক অবস্থায় আছেন নবীনগরের মনির (২৬), কসবা’র সুমন (২৭), নবীনগরের আলমগির (৩২) ও নাম না জানা হাতিয়ার একজন।

এদিকে একই পরিবারের দুইজন নিহত হওয়ায় স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের পরিবারের পক্ষথেকে দ্রুত মরদেহ দেশে ফেরত পাঠাতে দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন।

ঘটনার সত্বতা যাচাই করতে ওমানে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করলে তারা বিষয়টি নিশ্চিত করেন এবং দূতাবাসের দ্বিতীয় সচিব আনোয়ার হোসেন বলেন ‘আমরা দূতাবাসের পক্ষথেকে একটি টিম ঘটনা পর্যবেক্ষণ করতে মাসিরাহ যাচ্ছি, সেইসাথে আহতদের দেখতে হসপিটালে যাবো’ আনোয়ার আরো বলেন সেখানে যেয়ে ঘটনার বিস্তারিত যেনে আমাদের জানাবেন এবং মরদেহ গুলো দ্রুত সময়ের মধ্যে দেশে ফেরত পাঠানোর সকল কার্যক্রম দূতাবাসের পক্ষথেকে করা হবে বলে জানিয়েছেন তিনি।