উলিপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রীর আটক!

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম থেকে রিক্সায় করে বাড়ি ফিরছিলেন স্বাম-স্ত্রী। তাদের দেখে বোঝার উপায় নেই তাদের কাছে মরণ নেশার সামগ্রী ইয়াবা ট্যাবলেট রয়েছে। কিন্তু পুলিশের কাছে আগেই খবর ছিল যে ইয়াবাসহ এক দম্পতি রিক্সা যোগে জেলা শহর কুড়িগ্রাম থেকে উলিপুরের দলদলিয়া ইউনিয়নের দিকে যাচ্ছে। শহর থেকে ওই দম্পতিকে বহনকারী রিক্সা উলিপুরের প্রবেশ পথ আনন্দ বাজার এলাকায় পৌঁছাতেই পথ আগলে দাঁড়ায় পুলিশের ভ্যান। পরে ওই দম্পতিকে তল্লাশী করে মেলে ছোট একটি পলিথিন প্যাকে মোড়ানো প্রায় ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট।

গতকাল শনিবার (১১ জানুয়ারি) দুপুরে জেলা শহরের শেষ প্রান্ত কুড়িগ্রাম-উলিপুর সড়কের আনন্দ বাজার এলাকা থেকে ওই দম্পতিকে আটক করে উলিপুর থানা পুলিশ। উলিপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন। আটককৃত দম্পতির নাম লিটন ও আরিফা। জানা গেছে, আটক দম্পতির বাড়ি উপজেলার দলদলিয়া ইউনিয়নের তেজার মোড় এলাকায়। লিটন ওই এলাকার নজরুল ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিক্সায় চড়ে আসা ওই দম্পতিকে দেখে বোঝার কোনও উপায় ছিল না যে তাদের কাছে মাদকদ্রব্য রয়েছে। কিন্তু পুলিশ সকলের সামনেই তাদেরকে তল্লাশী করে এক প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পুলিশের এমন অভিযানে উপস্থিত লোকজন স্বস্তি প্রকাশ করেন।

পুলিশ জানায়, লিটন ও আরিফা দম্পতি কুড়িগ্রাম শহ থেকে ইয়াবা নিয়ে দলদলিয়া এলাকায় যাচ্ছিল। ওই এলাকায় তারা মাদকের ব্যবসা করে। গোপন সংবাদেও ভিত্তিতে তাদেরকে ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত উলিপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, আটক দম্পতিকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।