ইসলামপুর চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগ উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

রোকনুজ্জামান সবুজ,জামালপুর ঃ

জামালপুরে ইসলামপুর চরগোয়ালিনী ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২২ আগস্ট) দুপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল। চরগোয়ালীনী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলীনূর ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. আব্দুস সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না উপজেলা আ’লীগের সহ-সভাপতি মজিবর রহমান শাজাহান প্রমূখ।
প্রধান অতিথি বক্তেব্য বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সকল শাহাদত বরনকারীদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন,আসুন আমরা এই শোক কে শক্তিতে পরিনত করে,জননেত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার আহবান জানান।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও ১৫ আগস্টে সকল শাহাদত বরনকারীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং কাঙ্গালি ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়। অনুষ্ঠানে উপজেলা আ’লীগের ও স্থানীয় আ’লীগ নেতাকমী ও সুধীবৃন্দু উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রানার ।