শুক্রবার ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল ইসলামপুরে বিএনপি’র এক তরফা অবৈধ কমিটি ঘোষনা দাবী

ফেব্রুয়ারি ১৩, ২০২১ 42 Views নিউজ এডিটর

রোকনুজ্জামান সবুজ, জামালপুর ঃ

ইসলামপুরে অবৈধ পন্থায় একতরফাভাবে ইসলামপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র আংশিক কমিটি ঘোষণার প্রতিবাদে ঘোষিত কমিটি অবিলম্বে বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি’র তৃণমূল নের্তৃবৃন্দের আয়োজনে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশে সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুল লিখিত বক্তব্যে জানান, গত ২ফেব্রুয়ারি জামালপুর জেলা বিএনপি’রসহ দপ্তর সম্পাদক গাউসুল আজম শাহিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মারফতে ইসলামপুর উপজেলা ও পৌর বিএনপি’র যে কমিটি ঘোষণা করা হয়েছে, তা সম্পুর্ণরুপে অবৈধ পন্থায় ও একতরফাভাবে গঠন করা হয়েছে।
উক্ত আংশিক কমিটি অনতিবিলম্বে বাতিল করে সকলের সাথে আলোচনা করে সঠিক কমিটি গঠনের জন্য জেলা বিএনপি’র প্রতি আহবান জানিয়েছেন তৃণমূলের নেতারা। অন্যথায় প্রকাশিত কমিটি’র বিরুদ্ধে ব্যাপক কর্মসূচি নেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। পরে কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মাদরাসা মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক জাকিউল ইসলাম তিব্বত, খালেকুজ্জামান লিটন, সাবেক দপ্তর সম্পাদক হাতেম আলী সাদা, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মন্ডল, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ফজলু মন্ডল, ফজলুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল সরকার, বাদশা বিডিআর, শফিউল্লাহ বুলবুল, পৌর বিএনপির সাবেক সহ সভাপতি আহাম্মদ আলী, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক সোহাগ খান লোহানী, সাইদ খান লোহানী, পৌর যুবদল যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুজন,সাংগঠনিক সম্পাদক মনির খান লোহানী,স্বেচ্ছাসেবক দলের নয়ন খান লোহানী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজিম হোসেন নোমান, উপজেলা ছাত্রদল আহবায়ক নাজমুল হাসান কায়েস, পৌর ছাত্রদল আহবায়ক নাইমুল ইসলাম, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাব্বির খান লোহানী, সংগ্রামী দলের সভাপতি মিলন সরকার, হিন্দু,বৌদ্ধ ঐক্য ফ্রন্টের সভাপতি মহাদেব মহন্ত, কলেজ ছাত্রদল সাবেক সভাপতি সোহান মিয়াসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত

ভোটাধিকার ‘হাইজ্যাককারীদের’ ওয়ার্নিং দিলেন ড. কামাল হোসেন

লামা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোদীকে সম্মান করা আমাদের নৈতিক ও আইনগত দায়িত্ব- মুক্তিযুদ্ধ মঞ্চ

এরশাদের আসনে জয়লাভ করেছেন পুত্র মাহি এরশাদ সাদ

logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব, অনুসন্ধানমূলক, তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট |

রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

%d bloggers like this: