ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে পৌরসভা নির্বাচনে বিএনপি’র ফলাফল প্রত্যাহার

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ১, ২০২১ ২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

রোকনুজ্জামান সবুজ,জামালপুর ঃ

জামালপুরের ইসলামপুর পৌরসভা নির্বাচনে ভোট কারচুপি এজেন্ট দের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী রেজাউল করিম ঢালী ফলাফল প্রত্যাহার ঘোষণা দিয়েছেন।
রোববার (২৮ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধর্মকুড়া বাজার রোড়ে বিএনপি দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন ফলাফল প্রত্যাহার ঘোষণা দেন তিনি।
এসময় তিনি পৌরসভার বিভিন্ন কেন্দ্র ধানের শীষের ভোটারদের বের করে দেয়াসহ শুধু ফিঙ্গার প্রিন্ট নিয়ে ভোটারদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন। এ ছাড়াও এজেন্টদের শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনার কথাও উল্লেখ্য করেছেন তিনি।
ভোটারদের ফিঙ্গার প্রিন্ট নিয়ে নৌঁকার প্রার্থীর লোকজনরা নির্দিষ্ট নৌকা প্রতীকে টিপ দিয়েছেন। সেই সাথে তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের তফসিল ঘোষণার দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ও উপজেলা বিএনপি আহবায়ক সুলতান মাহামুদ বাবু,জেলা বিএনপি ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক উপজেলা বিএনপি সদস্য সচিব নুরুল ইসলাম নবাব,উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক একে এম শহিদুর রহমান শহিদ,আব্দুল ওয়াহাব মাষ্টার, প্রভাষক হাফিজুর রহমান,মনিরুজ্জামান মনি,গাইবান্ধা ইউনিয়নে সভাপতি মেজবাহ উদ্দিন সাদা,নবগঠিত পৌর কমিটি সদস্য সচিব জাকির হোসেন প্রমুখ। উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট