ইসলামপুরে ছাত্রদলের কমিটি বিবাহিতদের নিয়ে গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

রোকনুজ্জামান সবুজ,জামালপুর :

জামালপুরের ইসলামপুর উপজেলা, পৌর ও কলেজ
শাখা নব গঠিত কমিটিতে যোগ্য নেতৃত্ব না দেওয়া এবং বিবাহিতদের দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিত ত্যাগী ছাত্রদলের নেতৃবৃন্দ।
রবিবার সন্ধ্যায় নেকজাহান মডেল স্কুল সংলগ্ন অবস্থিত উপজেলা বিএনপি অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিপুল, যুগ্ম সাধারন সম্পাদক শাকিল আহমেদ পাপন, ইসলামপুর কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ছিয়াম আল শাহফুল হক খলিফা, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান, মাহমুদুল হাসমত ও শাকিল বাবুসহ আরো অনেকেই।
সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্র দলের যুগ্ম সাধারন সম্পাদক শাকিল আহমেদ পাপন বলেন, দল করতে গিয়ে ৬টি মামলার বুঝা কাঁঁধে নিয়ে ঘুরছি। জেল হাজতে গিয়েছি তিন তিন বার। নতুন কমিটি নিবার্চনে আমি একজন আহবায়ক প্রাথর্ী ছিলাম কিন্তু যাকে নিবার্চন করা হয়েছে তার ছাত্র রাজনীতিতে কোন
সক্রিয়তা নেই। পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান বলেন,
বর্তমান ছাত্র দলের বিভিন্ন শাখার কমিটিতে বিবাহিতদের অন্তভুর্ক্ত এবং ত্যাগী নিযার্তিত ছাত্রনেতাদের পদ বঞ্চিত করা হয়েছে।
এছাড়াও পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসমত,শাকিল আহমেদ বাবু বলেন, জেলা কমিটি কতিপয় নেতা ও টিম কর্মকতার্রা আর্থিক সুবিধা নিয়ে অযোগ্য নেতাদের দিয়ে ইসলামপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা কমিটি ঘোষণা করেছেন। আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি। অবিলম্বে নিযার্তিত ত্যাগী নেতাদের দিয়ে ছাত্র দলের বিভিন্ন শাখার কমিটি গঠন করার দাবী জানাচ্ছি।