ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাসহ মহিলা মাদক পাচারকারী লোহাগাড়া থানা পুলিশের হাতে আটক

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৯, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম:

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সেলিনা আক্তার নামের এক মহিলা মাদক পাচারকারীকে আটক করে লোহাগাড়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ২ হাজার বিশ পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) উদ্ধার করা হয়। ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত সেলিনা আক্তার (২৮) কক্সবাজার জেলার চকরিয়া থানার আজিজ নগর (৫নং ওয়ার্ড) পশ্চিম পাড়ার নজির আহাম্মদের মেয়ে এবং টেকনাফ লম্বরি ৩নং ওয়ার্ডের আব্দুল্লাহ স্ত্রী ।

থানা সুত্রে জানা যায়, ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় আফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের সার্বিক দিকনির্দেশনায় এসআই দুলাল বাড়ৈ সঙ্গীয় ফোর্সদের নিয়ে লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে ২ হাজার বিশ পিস ইয়াবা ট্যাবলেটসহ সেলিনা আক্তার নামের এক মাদক পাচারকারীকে আটক করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, লোহাগাড়া থানা পুলিশের নিয়মিত অভিযানে ২ হাজার বিশ পিস ইয়াবাসহ সেলিনা আক্তার নামের এক মাদক পাচারকারীকে আটক করি। সে মাদক পাচারকারী চক্রের সদস্য বলে জানা যায়। আসামী’কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট