বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ইউএনও-এসিল্যান্ড ১০ কিমি ধাওয়া করে ধরলেন বালুবাহী ট্রাক ।

নভেম্বর ১১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ‌

চট্টগ্রামের লোহাগাড়ায় গহীন অরণ্যের ভিতর পাহাড়ি ছড়া থেকে অবৈধ বালু উত্তোলনের খবরে ইউএনও-এসিল্যান্ডের সাড়াশি অভিযান পরিচালিত হয়।

১০ নভেম্বর (বুধবার) উপজেলার চরম্বা ইউনিয়নের বাইয়ের পাড়া এলাকার গহীন অরণ্যে ৩ টি স্পটে দিনব্যাপী অভিযান পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার চরম্বা ইউনিয়নের ভাইয়ের পাড়া এলাকায় সরকারি অনুমতি ছাড়া বালি উত্তোলন করছিলো একটি সিন্ডিকেট। সাতে সাতেই এসিল্যান্ড কে সহ অভিযান পরিচালনা করি। অভিযানের খবর পেয়ে ট্রাকে করে অপরাধীরা পালিয়ে যেতে থাকলে আমি এবং এসিল্যান্ড পেছন থেকে ধাওয়া শুরু করে প্রায় ১০ কিমি পাহাড়ি আঁকাবাঁকা রাস্তায় ধাওয়া করার পর ট্রাক রেখে গহীন জঙ্গলে পালিয়ে যায় অপরাধীরা। পরে ট্রাকটি জব্দ করে উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ইউএনও আহসান হাবীব আরো বলেন, পরিবেশ ধ্বংসকারী যেকোন কর্মকান্ডের বিরুদ্ধে নিয়মিতভাবে এ ধরনের অভিযান পরিচালিত হবে।” এসিল্যান্ড মাসুদ রানা বলেন “লোহাগাড়ার ভূ-প্রকৃতি রক্ষায় প্রশাসন সদা তৎপর থাকবে।”

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।