বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে লড়তে চান মো: ওমর ফারুক

অক্টোবর ২১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি।

আসন্ন ১১ই নভেম্বর ২০২১ ইংরেজি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম সীতাকুণ্ড ০২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের ০২ নম্বর ওয়ার্ড পূর্ব লালানগর গ্রামের কৃতি সন্তান জনাব মোঃ ওমর ফারুক মেম্বার পদে লড়তে চান।

তিনি ছোটবেলা থেকে রাজনীতি করে আসছেন, গ্রামের মানুষদের বিপদে-আপদে সবসময় পাশে দাঁড়িয়েছেন এবং অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে সাহসিকতার সাথে রুখে দাঁড়ান।

সাবেক যুগ্ম আহব্বায়ক ০২ নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী যুবলীগ হিসেবে দায়িত্ব পালন করছিলেন এবং বর্তমানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড উপজেলার সদস্য ও
ছোট দারোগাহাট বাজার পরিচালনা কমিটির যু্গ্ম সাধারন সম্পাদক দায়িত্বরত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে।

নিউজ ভিশন চট্টগ্রাম সীতাকুণ্ডের প্রতিনিধিকে তিনি জানান, আমি চট্টগ্রাম সীতাকুণ্ডের ০২ নং বারৈয়াঢালা ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের একজন বাসিন্দা। আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব লালানগর গ্রামের মেম্বার পদে লড়তে চাই এবং এলাকাবাসীর কাছে একটা মেসেজ দিতে চাই:
সম্মানিত এলাকাবাসি
আচ্ছালামু আলাইকুম /আদাব,
আমার শুভেচ্ছা ও ভালোবাসা গ্রহণ করুন।

সুন্দরের সন্ধানে, সততার জয়গানে একটি সাম্য, স্বচ্ছ, মাদক মুক্ত সমাজ,হয়রানি মুক্ত সেবা দিতে
অবহেলায় পিঁছিয়ে পড়া গ্রামকে গঠনের স্বপ্ন নিয়েই আমার এই যাত্রা। হয়ত স্বপ্নটা কঠিন, কিন্তু কোন কিছুই অসম্ভব নয়, যদি আমরা এক হই। আমি বিশ্বাস করি “একা হলে হারি, এক হলে পারি”। তাই এক হওয়ার ও এক করার ইচ্ছে লালন করে, আমি আমার প্রিয়জন, মুরুব্বি ও শুভাকাঙ্ক্ষী এলেকাবাসীর সাথে আলোচনা করে আসন্ন ১১ই নভেম্বর ২০২১ইং, ২ নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ড পূর্ব লালা নগর হইতে মেম্বার পদে নির্বাচন করার আগ্রহ পোষণ করেছি।

আমি বয়সে নবীন। তাই নবীনের শক্তি আর প্রবীণের বুদ্ধির সমন্বয় করে কাজ করতে চাই। আমার সম্মানিত এলাকাবাসীর কল্যাণে ও গ্রামের উন্নয়নে।

আমি মনেপ্রাণে বিশ্বাস করি, দীর্ঘ প্রায় দেড় যুগেরও বেশি সময় ধরে সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক অঙ্গনের সাথে কাজ করে যে সাংগঠনিক দক্ষতা অর্জন করেছি তা গ্রামের কর্মকাণ্ড পরিচালনা করতে সহায়ক ভূমিকা হিসাবে কাজ করবো। যদি সম্মানিত এলাকাবাসি আমাকে মেম্বার পদে নির্বাচিত করেন।

কোন ধরণের প্রাপ্তির প্রত্যাশা থেকে নয়, কাজ করার আগ্রহবোধ থেকেই,
শাসক হতে নই সেবক হতে মেম্বার পদে নির্বাচন করছি। কারণ, একটি প্লাটফর্মে না থাকলে আমাদের বাস্তবিক প্রেক্ষাপটে কাজ করা অসম্ভব। তাই আমি বিশ্বাস করি, সকল কিছু বিবেচনায় নিয়ে সম্মানিত এলেকাবাসী যদি আমাকে নির্বাচিত করে তাহলে আপনাদের কণ্ঠস্বর হয়ে এলাকাবাসীর কল্যাণে সোচ্চার থাকবো সবসময়। সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।