বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আসছে নতুন থ্রিলার উপন্যাস ” বিটকয়েন”!

জানুয়ারি ৬, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

কাওসার আহমেদ।

“অমর একুশে বইমেলা-২০২২” আসতে আর মাত্র হাতগোনা কয়েকদিন। তাই লেখক এবং প্রকাশনা পাড়ায় চলছে তুমুল ব্যস্ততা আর পাঠক মহলে অধীর অপেক্ষা। কখন প্রিয় লেখকের বই প্রকাশ হবে? কখন তা সংগ্রহ করবো? প্রতি বছরই বই মেলায় পুরাতন লেখকদের পাশাপাশি যুক্ত হয় কিছু স্বপ্নবাজ নতুন লেখক। যাদের কেউ কেউ নতুন আঙ্গিকে সাহিত্যকে তুলে ধরতে চেষ্টা করে। এ বছর স্বপ্নবাজ নতুন লেখকদের মধ্যে অন্যতম লেখক আলী হায়দার। বইমেলায় নতুন হলেও তিনি নিয়মিত অঞ্চলিক এবং জাতীয় দৈনিকে লিখে থাকেন।

তার প্রথম থ্রিলার উপন্যাস “বিটকয়েন” প্রকাশিত হতে যাচ্ছে ময়ূরাক্ষী প্রকাশন থেকে। এ নিয়ে লেখকের সাথে কথা বলার এক পর্যায়ে উনি বলেন” বিটকয়েন বর্তমান সমাজের গল্প। ধর্ষিতার করুণ পরিনতির গল্প। ভালোবাসার গল্প। বিশ্বাসঘাতকতা গল্প। পাঁচ জন তরুণ-তরুণীর দুঃসাহসিকতা গল্প। একটা হ্যাক এবং তাকে কেন্দ্র করে ঘটে যাওয়া সিরিয়াল খুনের গল্প।

দেশের পাঁচজন বড় বড় শিল্পপতি রহস্যময় ভাবে খুন হলো। তাদের প্রত্যেকের কপালে বিটকয়েন এর ট্যাটু। পুলিশ সে খুনের রহস্য কোনোভাবেই সমাধা করতে পারছে না। পুরো দেশে অস্থিরতা অবস্থা বিরাজ করছে। প্রশাসন নড়েচড়ে বসেছে। ইনভেস্টিগেশন এর দায়িত্ব এসে পরে র‍্যাব ইন্টেলিজেন্স উইং এর উপর। যার প্রধান মেজর ইমতিয়াজ। মেজর ইমতিয়াজ রহস্যের যত গভীরে যায় ততই অন্ধকারে হারিয়ে যেতে থাকে। কেমন যেন দম বন্ধকর একটা অবস্থা। মেজর ইমতিয়াজের হঠাৎ মনে হতে থাকে তার দম নেওয়ার যায়গা নেই। নিজের একটা মানুষ নেই। সে অবলীলায় লাবনীর কথা ভাবতে থাকে। ভাবতে থাকে তাদের হারিয়ে যাওয়া সোনালী সময়ের কথা।

মেজর ইমতিয়াজ খুনিকে রেখে এত বছর পর লাবনীর কথা ভাবছে কেন? নাকি তার ভাবনাও কেউ নিয়ন্ত্রণ করছে?

খুনির কাছে পৌঁছাতে মেজর ইমতিয়াজ কে অতিক্রম করতে হবে একটার পর একটা রহস্যের দেওয়াল। যে দেওয়াল জুড়ে মৃত্যু আর মিথ্যা উৎ পেতে আছে।

প্রকাশিতব্য থ্রিলারঃ বিটকয়েন
লেখক : আলী হায়দার
প্রকাশনী : ময়ূরাক্ষী প্রকাশন
প্রকাশক : আসাদুল হক আসিফ
বইমেলা ২০২২

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।