শুক্রবার ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আশরাফুল আলম খোকন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মনোনীত

ফেব্রুয়ারি ১৯, ২০২১ 50 Views নিউজ এডিটর

আধ্যাপক শামসুল হুদা লিটনঃ

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব, কাপাসিয়ার কৃতি সন্তান ,বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ত্ব আশরাফুল আলম খোকন বাংলাদেশ আওয়ামী লীগের “তথ্য ও গবেষণা” উপ- কমিটির অন্যতম সদস্য মনোনীত হয়েছেন। এ ব্যাপারে ১৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার আশরাফুল আলম খোকন তাঁর নিজস্ব ফেসবুক আইডিতে দৃষ্টি আকর্ষণীয় একটি পোস্ট প্রদান করেন। আশরাফুল আলম খোকন তাঁর ফেসবুক পোস্টে লিখেন ” পদ পদবি কখনোই আমাকে টানেনি। যারা আমার কাছের তারা সবাই কম বেশি এই বিষয়টি জানেন। তবে অনেকের, আবারো বলছি অনেকের অনেক কিছু হবার পিছনে কিঞ্চিত হলেও ভূমিকা রেখেছি। এমনকি ডেকে এনেও বিভিন্ন সেক্টরে যোগ্যতা অনুযায়ী বিভিন্ন জায়গায় বিভিন্নজনকে দায়িত্ব দেয়ার চেষ্টা করেছি। এটাতেই ছিল আমার আনন্দ। পদ পদবির চেয়ে কাজ করাতেই বেশি আনন্দ পাই। তবে আজ অনুভব করলাম, পদ পদবি অর্থাৎ স্বীকৃতি পাওয়াতেও একটা আনন্দ আছে। তা যত ক্ষুদ্রই হোকনা কেন। আবার সেটা যদি হয় কোনরকম চেষ্টা- তদবির কিংবা চাওয়া পাওয়া ছাড়া। তখন আনন্দের মাত্রাটা আরও বেশি হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মনোনীত করার বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি আরও লেখেন যে, ধন্যবাদ ও কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীও আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও গবেষণা সম্পাদক ড.সেলিম মাহমুদ স্যার এর প্রতি আমাকে “তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মনোনীত করায়। এ দিকে আশরাফুল আলম খোকন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মনোনীত হওয়ায় তাঁর জন্মভূমি কাপাসিয়ার তারাগজ্ঞ এলাকায় দলীয় লোকজন ও সাধারণ মানুষ ও সতীর্থদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: চকরিয়া আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তারা

নবগঠিত মিরসরাই উপজেলা আ’লীগের মতবিনিময় সভা সম্পন্ন

কর্ণফুলীতে ১২শ’ পরিবারকে ভূমিমন্ত্রীর পক্ষে ঈদ উপহার প্রদান

বুদ্ধিজীবীদের আদর্শকে ধারণ করুক. তরুণ প্রজন্মকে ডা. নুজহাত চৌধুরী

logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব, অনুসন্ধানমূলক, তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট |

রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

%d bloggers like this: