ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বেলাল সভাপতি ও আরিফ সম্পাদক
আলীকদমে সিএনজি-মাহিন্দ্রা সমবায় সমিতির নতুন কমিটি

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৭, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ক্যাপশান: ‘সমগ্র আলীকদম উপজেলা সিএনজি-মাহিন্দ্রা মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিঃ’ এর কার্য নির্বাহী কমিটির কর্মকর্তারা

ইমতিয়াজ বাবু, আলীকদম প্রতিনিধি :

‘সমগ্র আলীকদম উপজেলা সিএনজি-মাহিন্দ্রা মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিঃ’ এর কার্য নির্বাহী কমিটি গঠিত হয়েছে। মোঃ বেলাল উদ্দিনকে সভাপতি ও মোঃ আরিফ মিয়াকে সম্পাদক করে গঠিত নব নির্বাচিত কমিটির সদস্যরা শুক্রবার আলীকদম প্রেসক্লাবে এসে তঁাদের কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি মোঃ আকতার, কোষাধ্যক্ষ উসমান গণি, সাংগঠনিক সম্পাদক মোঃ জব্বর আলী ও লাইন সম্পাদক আজিজুল হক। কমিটির কার্যকরী সদস্য হলেন- মোঃ হাকিম, মোঃ জামাল ও দুলাল মিয়া প্রমুখ।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোঃ নুরুল আমিন জানান, ‘সমগ্র আলীকদম উপজেলা সিএনজি-মাহিন্দ্রা মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিঃ’ নামে এ সংগঠন ইতোমধ্যে জেলা সমবায় কার্যালয় থেকে নিবন্ধন লাভ করেছে। নিবন্ধন নং- ৬১৫। সম্প্রতি রেপারপাড়া বাজারের নিজস্ব কার্যালয়ে এ সমবায় সমিতির কমিটি গঠিত হয়। সমবায় সমিতি আইন ২০০১ এর ১৮(২) এবং সমবায় সমিতি বিধিমালা ২০০৪ এর ৩২(১) বিধিমতে নির্বাচন পরিচালনা কমিটি তাদেরকে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেন।

তিনি বলেন, পুরো আলীকদম উপজেলার যাত্রী সাধারণের যোগাযোগ পরিসেবার ক্ষেত্রে সিএনজি-মাহিন্দ্রা যুগান্তকারী ভূমিকা রাখবে বলে এ সমিতির নেতারা আশাবাদী। সমিতির স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখতে তিনি স্থানীয় প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করেন।

সম্পর্কিত পোস্ট