আম্ফানে ক্ষতিগ্রস্তদের জন্য ফটোগ্রাফি প্রতিযোগিতা

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি :

গত ২০ মে উপকূলে আঘাত হানে সুপার সাইক্লোন আম্ফান। রাতারাতি সাতক্ষীরা,খুলনা, বাগেরহাটসহ উপকূলের লোকালয় পরিণত হয় জলাধারে। এখনো উপকূলের বহু পরিবার তাদের আপন নীড়ে ফিরতে পারেনি। সারা দেশে আম্ফানের এই ধ্বংসযজ্ঞের চিত্র তুলে ধরতে এবং বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে আমরা “আম্ফানে ক্ষতিগ্রস্তদের জন্য ফটোগ্রাফি প্রতিযোগিতা” আয়োজন করতে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন চেইঞ্জ মেকারস অ্যালিয়েন্স (সিএমএ)। প্রতিযোগিরা এখানে নিন্মোক্ত বিষয়ের উপর ছবি জমা দিতে পারবে-
১. আম্ফান সংক্রান্ত যেকোন ছবি।
২. আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকা, মানুষ বা পশু পাখির ছবি।
৩. ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তার ছবি।
৪. আম্ফানে নারী ও শিশুর ভোগান্তি।
৫. আম্ফানে প্রবীণদের অবস্থা।
৬. উপকূল স্বাস্থ্যে আম্ফানের প্রভাব।
যে কেউ নিজের তোলা ছবি জমাদ দিতে পারবে “আম্ফানে ক্ষতিগ্রস্তদের জন্য ফটোগ্রাফি প্রতিযোগিতা” নামক ফেসবুক ইভেন্টে এবং সিএমএ ফেসবুক গ্রুপে।
.
উক্ত ফটোগ্রাফি প্রতিযোগিতা আগামী ১৮-০৯-২০২০ থেকে ৩০-০৯-২০২০ তারিখে পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং ২ অক্টোবর প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হবে। চেইঞ্জ মেকারস অ্যালিয়েন্সের এই আয়োজনে স্পন্সর হিসেবে আছেন উপকূলের স্বেচ্ছাসেবী সংগঠন কোস্টাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (সিডিএফ)। সহযোগি স্পন্সর হিসেবে সাথে আছে জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড বিজয়ী সংগঠন প্যারেন্টস এজিং ফাউন্ডেশন (পিএএফ)। মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে সময় টিভি, দৈনিক দেশ রূপান্তর, দৈনিক যায়যায়কাল এবং ফিল্মি টিভি।
১ম, ২য়, ৩য়, ৪র্থ এবং ৫ম স্থান অধিকারি পাবেন আকর্ষণীয় পুরস্কার (প্রাইজ মানিঃ মোট ৮০০০ টাকা )। এছাড়া সেরা ২০ জন প্রতিযোগি পাবেন সার্টিফিকেট। এবং তাদের ছবি নিয়ে প্রকাশ করবে আম্ফান এ্যালবাম।
আয়োজকদের ফেসবুক পেইজ লিংকঃ https://m.facebook.com/644640442816520
গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/305409767217134/?ref=share
যেকোন প্রয়োজনেঃ ০১৮৩৯২৬৩৫৪৪, ০১৯৮৭০৪০২৪৩
আম্ফানে ক্ষতিগ্রস্তদেরকে সহায়তা করতে চাইলে টাকা পাঠাতে পারবেন ০১৮৩৯২৬৩৫৪৪ (বিকাশ,রকেট) নাম্বারে।