শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মগনামায় চেয়ারম্যান পদপ্রার্থী শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম আমার এই জীবন উৎসর্গ করে দিতেও আমি রাজি

নভেম্বর ২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

এম,ইউনুছ মাহমুদ,পেকুয়া (কক্সবাজার) সংবাদদাতাঃ

মগনামার মানুষ আমাকে ধন্য করেছে। আমি মগনামার আপামর মানুষের কাছে চিরকৃতজ্ঞ। মগনামাবাসীর জন্য আমার এই জীবন উৎসর্গ করে দিতেও আমি রাজি।

সোমবার (১ লা নভেম্বর) বিকেলে সংবর্ধনা সভায় বক্তব্যকালে মগনামার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম এসব কথা বলেন। তিনি আরো বলেন, মগনামার মানুষ ভুল করেনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়। আজ মিছিলে ও সভায় এতো জনতার উপস্থিতি দেখে আমি বিস্মিত। আমি কথা দিতে চাই মগনামার মানুষের জন্য আমার জীবন দিতেও আমার কোন দ্বিধাদ্বন্ধ থাকবেনা।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উদ্দেশ্য করে ওয়াসিম বলেন, ৩০ দিনের জন্য মগনামায় এসে গরীব দরদী সাঁঝলে কাজ হবেনা মগনামার মানুষ সব কিছু বুঝে। যারা দুর্দিনে মগনামার অসহায় মানুষের পাশে ছিল, গৃহহীন মানুষের পাশে ছিল, বন্যা ঘূর্ণিঝড়ে মানুষের দুয়ারে ছুটে গিয়েছিল তাদেরকেই মুল্যায়ন করবে মানুষ।

এসময় আরো বক্তব্য রাখেন, স্থানীয় মৌলানা আবুল কাশেম, মৌলানা আব্দুল খালেক, হাজ্বী আকতার হোসেন, মাষ্টার আব্দুল জাব্বারসহ আরো অনেকে।

এর আগে দুপুরে তিনি নির্বাচনের মনোনয়ন ফরম জমা দিতে উপজেলা নির্বাচন কার্যালয়ে যান সেখান থেকে মগনামায় ফিরে আসলে কাঁটাফাড়ি ব্রীজের সামনে মিছিল সহকারে স্থানীয়রা যোগ দেন পরে সেটি বিশাল মিছিলে রুপ নেয়। মিছিলটি বাইন্যাঘোনা এলাকা থেকে মটকাভাঙ্গা এবং কাজী মার্কেট হয়ে চেয়াম্যানের নিজ বাড়িতে এসে শেষ হয়। সেখানে সংবর্ধনা সভায় বক্তব্য দেন তিনি।
এসময় সংবর্ধনাসভাটি জনসমুদ্রে রুপ নেয়। সভায় যোগ দেয়া স্থানীয় বাসিন্দাদের কাছে চাইলে তারা এটি একটি মগনামার জন্য ঐতিহাসিক মিছিল বলে দাবী করেন আবার কেউ কেউ এতো বড় মিছিল মগনামায় স্মরণাতীতকালে আর দেখেননি বলেও উল্লেখ করেন।

উল্লেখ্য, সারা দেশে তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার ৬টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর । মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন ২রা নভেম্বর পর্যন্ত । উপজেলার ৬টি ইউনিয়নের বাকি সব ইউপির চেয়ে মগনামায় কে হবেন চেয়ারম্যান এটি নিয়ে পুরো উপজেলার মানুষ তাকিয়ে আছে। বরাবরে ইউনিয়ন নির্বাচনে উপজেলার সকল মানুষের চোখ মগনামার দিকে থাকবে বলে মনে করেন স্থানীয় সুশীল সমাজ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com