আমতলী উপজেলা আ’লীগের সভাপতি জিএম দেলোয়ার আর নেই! করোনা সন্দেহে বাড়ী লকডাউন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং আমতলী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জিএম দেলোয়ার (৭৪) আজ বৃহস্পতিবার সকাল ১১.২০ টায় আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। গত আট-দশ দিন ধরে তিনি জ্বর নিয়ে শারীরিক অসুস্থতায় ভূগতেছিলেন।

তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বিকেল সারে পাঁচটায় তার নিজ বাড়ীতে জানাজা নামাজ শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, বরগুনা ১ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য এসএম মশিউর রহমান শিহাবসহ আমতলী উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে তার মৃত্যুর বিষয়ে, বরগুনার সিভিল সার্জন ডাঃ হুমায়ূন শাহিন খান সাংবাদিকদের জানান, জিএম দেলোয়ার সাহেব পটুয়াখালী হসপিটালে ডাক্তার দেখিয়ে ছিলেন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে ঢাকার মহাখালীর (ইনস্টিটিউট অব ডেভেলপিং সাইন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ) আইডিসিইতে পাঠানো হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তার টেস্ট রিপোর্ট দেয়ার জন্য বরগুনা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ মুঠোফোনে বলেন, ‘মরহুমের নমুনা সংগ্রহ করে আগেই পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার পরিবারসহ বৃহত্তর স্বার্থে তার বাড়ী লকডাউন থাকবে। কারণ এই মুহূর্তে কোন রকম ঝুঁকি নেয়া যাবে না।