আবরার হত্যার প্রতিবাদে আটোয়ারী ছাত্রদলের বিক্ষোভ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

আবু তৌহিদ, আটোয়ারী প্রতিনিধিঃ

আটোয়ারী জাতীয়তাবাদী ছাত্র দলের উদ্যােগে পুলিশি বাধায় বুয়েট মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার(১০ অক্টোবর) দুপুরে আটোয়ারী উপজেলার এ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল পুলিশি বাঁধায় বের করতে না পেরে আটোয়ারী উপজেলা বি,এনপি অফিসের সামনে সমাবেশ অনুষ্ঠিত করে আটোয়ারী উপজেলা ছাত্রদল।

উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলার ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শাহাজান আলী, সাবেক সাধারন সম্পাদক এ,কে,এম ফজলুর হোক যুব দলের সভাপতি,নজরুল ইসলাম দুলাল, যুবদলের সাধারন সম্পাদক বদিউজ্জামান মানিক সাংগঠনিক সম্পাদক আকতারুল আতা,বি,এনপির দপ্তর সম্পাদক শাহাদাৎ হোসেন সাজ্জাত,
উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদ পারভেজ সদস্য সচীব সাইমুন আক্তার সুমন,উপজেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক রিপন রহিম সহউপজেলা ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।
উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদ পারভেজ বলেন যে দেশের সরকার ভোট রাতের আঁধারে নিয়ে অবৈধ ভাবে ক্ষমতায় আসে থাকে সে সরকারে আমলে এমন জঘন্য হত্যা,গুম খুন হবেই,এমন জঘন্য হত্যায় ছাত্রলীগের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সর্বোচ্চ বিচার দাবী করেন।
পুলিশ কে বলেন, এমন জঘন্য হত্যার শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিল সমাবেশে আপনারা কি ভাবে বাঁধা দেন,আপনারা জনগনের সেবক সেবা করা আপনার কাজ,কিন্তু আপনাদের কান্ড দেখে লজ্জা লাগে।