শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আপনার সাহায্যে বাঁচতে পারে একটি জীবন!!

সেপ্টেম্বর ১৫, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

——–
মিনিস্টার এন্ড মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানিতে স্বল্প বেতনে চাকুরী করেন মোঃ মনিরুল ইসলাম।সংসারে আয়ের উৎস শুধুমাত্র তিনি। পরিবারের মধ্যে দুজন সন্তান সহধর্মিণী বৃদ্ধ মা,বাবা নিয়ে তিনি খুবই কষ্টকর অবস্থায় দিন অতিবাহিত করছেন।ছেলে দুজন মাদ্রাসায় পড়াশোনা করেন।তার সামান্য রোজগার দিয়ে সংসারের যাবতীয় খ‍রচ সহকারে তার ব‍্যায় বহুল চিকিৎসার খরচও তাকে একাই বহন করতে হচ্ছে।এ পর্যন্ত ধারদেনা ও সম্পদ বিক্রি করে প্রায় পাঁচ লক্ষ টাকা চিকিৎসা বাবদ খরচ করেছেন এখন আর কোনো উপায় নেই তার চিকিৎসা করানো।এই মহামারী করোনা কালীন কঠিন সময়ে হঠাৎ করে মনিরুলের শরীরের মধ্যে দেখা দেয় কঠিন অসুখ প্রায় দেড় বছর আগে মনিরুল হঠাৎ করে অসুস্থ হয়ে পরেন।অসুস্থতা দেখা দিলে তাড়াতাড়ি করে তাকে হসপিটালে ডাক্তারের শরণাপন্ন হতে হয়।ডাক্তার বিভিন্ন টেষ্ট করে দেখেন তার গলব্লাডারে স্টোন ও হার্টে মারাত্মক সমস্যা।ডাক্তার বলেছেন কঠিন রোগ শরীরে নিয়ে মনিরুল অনেক দিন থেকে ভুগছেন।ডাক্তার দ্রুত তাকে চিকিৎসা ও অপারেশনের পরামর্শ দিয়েছেন ।কিন্তু তার সামান্য আয় দিয়ে এই কঠিন রোগের চিকিৎসা কিংবা অপারেশন করা তার কিংবা তার পরিবারের কারো পক্ষে সম্ভব নয়।

এই কঠিন সময়ে মনিরুল নিজেকে খুব‌ই অসহায় মনে করছেন। ডাক্তার বলেছেন তার অপারেশনের জন্য কম করে হলেও প্রায় (আট লক্ষ টাকা) প্রয়োজন। মনিরুল নিজের অসুস্থতা কাটিয়ে উঠতে সমাজের দানশীল ও বিত্তবান ব‍্যাক্তিদের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছেন।মনিরুল বলেন আমার এই কঠিন রোগের চিকিৎসা চালাতে গিয়ে আমি একেবারে নিঃস্ব হয়ে গেছি।আমিও আর ১০ জনের মতো সুস্থ জীবন নিয়ে বাঁচতে চাই।

কঠিন অসুখের কথা ভাবতে ভাবতে মনিরুল আরো বেশি অসহায় হয়ে পড়েছেন। চিকিৎসার ব্যয়ভার বহন করা মনিরুলের পক্ষে সম্ভব হচ্ছে না। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসা ও অপারেশন করতে পারলে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে মনিরুল আর্থিক সাহায্য চেয়েছেন।

আপনাদের সহযোগিতায় হয়তোবা মনিরুল ফিরে পেতে পারেন রোগ মুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা সবাই আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন এবং তার পাশে থাকুন।

নিজেকে আজ খুবই অসহায় ভাবছেন মনিরুল মনিরুল বারে বারে এক‌ই কথা করুণ ও কান্না কন্ঠে বলেন, এই সমাজে কিংবা এই দেশের মধ্যে এমন কোনও হৃদয়বান ব্যক্তি, কিংবা কোনও প্রতিষ্ঠান যদি থেকে থাকে তাহলে আমাকে আর্থিক সহায়তা করুন,আমি বাঁচতে চাই,আমি সুস্থ্য হতে চাই,সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনারা যদি আমাকে সাহায্য সহযোগিতা করতে চান তাহলে আমার এই মোবাইল নম্বরে বিকাশ (পারসোনাল)করতে পারেন:-

সাহায্য পাঠানোর ঠিকানা-
মো.মনিরুল ইসলাম
ব‍্যাংক হিসাব নং-123.151.159161 (ডাচবাংলা ব্যংক একাউন্ট)
মোবাইল : 01938964229
পারসোনাল বিকাশ: 01938964229

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।