আপনাদের ভালবাসাই আমার সবচেয়ে বড় পাওয়া: আলমগীর হোসেন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

শিমুল সরকার,যশোর প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো:আলমগীর হোসেন বলেছেন,আপনাদের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি এটাই আমার সবচেয়ে বড় পাওয়া।

তিনি আরও বলেন জনতাই শক্তি।জনতার শক্তি রুখতে পারে এমন সাধ্য কারও নেই। আজ রবিবার ১১ অষ্টোম্বর গদখালী ইউনিয়নের বারবাকপুর বাজারে গণসংযোগ করেন গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন।গনসংযোগ কালে তিনি একথা বলেন।বারবাকপুর বাজারে গনসংযোগের সময় লক্ষ করা যায়, সাধারণ মানুষ তাদের প্রিয় নেতাকে কাছে পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত হয়ে পড়ে। স্হানীয়দের তার জন্য এমন আনন্দ পেতে দেখে নেতা নিজেও আনন্দে আত্মহারা হয়ে বলে আমার বা একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় পাওয়া হচ্ছে জনগনের ভালবাসা পাওয়া আজ আমার মনে হচ্ছে আমি আপনাদের কাছে সেই ভালবাসা পেয়েছি। তাতে আমি নিজেকে ধন্য মনে করছি।এর জন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। আমি সারা জীবন আপনাদের ভালবাসা ভূলতে পারব না। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং পাশে থাকবেন। আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী তবে আমার নির্বাচনী সকল দায়িত্ব আপনাদের। আমার ভরসা ও বিশ্বাস যাই বলুন সবই আপনারা মানে আমার প্রিয় গদখালী ইউনিয়নবাসী।ব্যারকপুর বাজার এবং অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগের সময় উপস্হিত ছিলেন, ঝিকরগাছা পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলিমুল মৃধা,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক শাহিন হোসেন,ইউনিয়ন যুবলীগের সদস্য ও সাবেক মেম্বার ফয়েজ আহম্মেদ,ইউপি সদস্য,শিপার,শাহিন,গদখালী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রনি আহম্মেদ, সহ স্হানীয় ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

সরজেমিনে গিয়ে গদখালী ইউনিয়নের বিভিন্ন পল্লী অঞ্চলে ঘুরে দেখা যায়। সকলের মুখেই একইকথা যে, আগামী গদখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আলমগীর হোসেনকে চাই। সে খুব পরোপকারী লোক। সদা-সর্বদা এলাকার মানুষের কল্যাণে নিয়োজিত, তাই তাকে আমরা তার প্রাপ্য ও আমাদের পবিত্র আমানত দিয়ে সিক্ত করতে চাই। ও আমাদের এলাকার সমস্ত মানুষের কামনা ও ভাষনা আলমগীর হোসেনই হোক আসন্ন গদখালী ইউনিয়নের কর্নাধার।