আনোয়ারায় র‍্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী স্বামী স্ত্রী সহ আটক ৩।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

এম এইচ ইমরান চৌধুরী, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:

আনোয়ারায় ইয়াবা পাচারকালে দম্পতিসহ ৩জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার সময় উপজেলার বরুমচড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটটকৃতরা মাদক ব্যবায়ীরা হলেন- কুমিল্লা জেলার কোতোয়ালী থানার বজ্রপুরের ‍মৃত ছাত্তার মিয়ার ছেলে মো. জসিম উদ্দীন (৩৯), মোসাম্মৎ সেলিনা (৩০) ও বরিশাল জেলার গৌরনদী থানার শাহজিরার আব্দুলর খালেকের ছেলে মো. ফারুক (৪০)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে কিছু ব্যক্তি কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বরুমচড়া রাস্তার মাথায় র‍্যাবের একটি আভিযানিক দল তল্লাশি চৌকি বসায়। এসময় একটি প্রাইভেটকারের র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে (ঢাকা-মেট্রো-গ-২৭-৫৮৮৯) নাম্বারের প্রাইভেটকারটি আটক করি। পরে আটককৃক প্রাইভেটকার থেকে ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৭ লক্ষ ২৫ হাজার টাকা এবং উদ্ধারকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উদ্ধার মাদক ও আটককৃতদের আনোয়ারা থানায় সোপার্দ করা হয়েছে।