আদমপুরে হ্যানিম্যান হোমিও সেন্টার উদ্বোধন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ৮, ২০২০

রফিকুল ইসলাম জসিম;

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে পূবালী ব্যাংকের সংলগ্ন জালাল উদ্দিন মার্কেটে হ্যানিম্যান হোমিও সেন্টার’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৭ আগষ্ট) বিকালে কমলগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জনাব বিলকিস বেগম ফিতা কেটে হ্যানিম্যান হোমিও সেন্টার’র উদ্বোধন ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্যানিম্যান হোমিওপ্যাথিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে উপাধাক্ষ ডাঃ ইমদাদুল হক।

বিশেষ অতিথি হিসাবে হ্যানিম্যান হোমিওপ্যাথিক সোসাইটির সিলেট জেলা কমিটির সভাপতি ডাঃ শরিফ শাহরিয়ার চৌধুরী, জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ও হ্যানিম্যান হোমিওপ্যাথিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডাঃ মুবিন মুহিউদ্দিন, হ্যানিম্যান হোমিওপ্যাথিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ডাঃ আব্দুল জব্বার।

উপস্থিত ছিলেন হ্যানিম্যান হোমিওপ্যাথিক সোসাইটির সিলেট জেলার সহ সাধারণ সম্পাদক নকুল কুমার বিশ্বাস, সহ সভাপতি ডাঃ আব্দুস সামদ ও দপ্তর সম্পাদক ডাঃ মিরাজ আহমেদ জায়গীরদার ও অন্যতম সদস্য আবুল কাসেম নাইম। কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আবুযর মোঃ আব্দুল মান্নান ও সহ সাধারণ সম্পাদক বিকাশ চক্রবর্তী প্রমুখ

উদ্বোধনের আগে হ্যানিম্যান হোমিও সেন্টার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে চিকিৎসালয়ের সার্বিক সফলতাসহ দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া হয়।