শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আত্মস্বীকৃত মাদক ব্যবসায়ী ডজন মামলার আসামি এনাম বাহিনী বেপরোয়া

সেপ্টেম্বর ১৩, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফের নাজিরপাড়ার মৃত মোজার মিয়ার ছেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত জেলার শীর্ষ ইয়াবা গডফাদার ও ডজন মামলার আসামী এনাম বাহিনীর প্রধান এনামুল হক(২৮)ওরফে ইয়াবা এনাম ও তার সাঙ্গপাঙ্গরা জামিনে বেরিয়ে এসে আরো বেপরোয়া হয়ে উঠেছে বলে সূত্রে জানা গেছে।সে এলাকায় এসে নিরীহ লোকজনের হামলা ও লুটপাট,জমির জবর দখলসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড চালিয়ে গেলেও সংশ্লিষ্ট প্রশাসন তা দেখেও না দেখার ভান করায় এলাকার সচেতন মহলের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এদিকে আগামী ২০সেপ্টেম্বর ইউপি নির্বাচনে নির্বাচনী প্রচারণায় ৮নম্বর ওয়ার্ডের তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর তালা মার্কার সমর্থনের লোকজনদের উপর প্রতিনিয়ত চলছে অত্যাচার,এমনকি রেহাই পাচ্ছে না শিশুরাও।প্রতি রাতে চলছে এনাম বাহিনীর অস্ত্রের মহড়া।
স্থানীয় সূত্র জানা যায়,ইয়াবা ব্যবসার সুবাদে আজ কোটিপতি এনাম। তবে শুধু ইয়াবা ব্যবসাতেই তার অপরাধ সাম্রাজ্য সীমাবদ্ধ নয়।রীতিমতো নিজের নামে বাহিনী গড়ে তুলে অন্যের জমিদখল,লোকজনকে জিম্মি করে টাকা আদায়,ভাড়াটে সন্ত্রাসী লালনসহ বিভিন্ন অপরাধকর্ম চালিয়ে যাচ্ছেন নির্বিঘ্নে।তার লালিত সন্ত্রাসী বাহিনীর ভয়ে এসব নিয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।হত্যা,অপহরণ,অস্ত্র,জমিদখল ও প্রতিপক্ষের লোকজনের ওপর সশস্ত্র হামলাসহ বিভিন্ন অভিযোগে টেকনাফ থানায় এক ডজনেরও অধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।এসব মামলায় একাধিকবার জেলে গেলেও জামিনে বেরিয়ে এসে আবারও জড়িয়ে পড়েন পুরনো অপরাধ জগতে।প্রভাবশালীদের সঙ্গে তার রয়েছে গভীর সখ্যতা। ফলে দিনের পর দিন অপরাধের মাত্রা বেড়েই চলছে।বরাবরই দুর্ধর্ষ এ অপরাধী থেকে যাচ্ছে আইনের ধরাছোঁয়ার বাইরে।এ কুখ্যাত ইয়াবা গডফাদার বহু মামলার আসামী,র‌্যাব ও ডিবি পুলিশের উপর হামলাকারী এনামুল হক এনামের নেতৃত্বে সন্ত্রাসীরা।তারা এলাকায় একের পর এক নানা অপ্রতিকর ঘটনা করে গেলেও বার বার প্রশাসনের ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে।এতে তারা দিনের পর দিন আরো বেশি বেপরোয়া হয়ে ওঠছে।তাদেরএই অমনবিক নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে কক্সবাজার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগিরা।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।