সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আঠারো বছর ধরে নির্বাচন না হওয়ায় আটোয়ারীতে নাগরিক সমাজের মানববন্ধন

অক্টোবর ১৭, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরাম পুর ইউনিয়নে নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়ন নাগরিক সমাজ। রবিবার দুপুরে আটোয়ারী উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-পঞ্চগড় সড়কে বলরামপুর ইউনিয়ন নাগরিক সমাজের আহবায়ক মোঃ শাহ আলম সরকার এর সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বলরামপুর ইউনিয়ন নাগরিক সমাজের আয়োজনে ঘন্টাব্যাপি মানববন্ধনে কয়েকশ মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সহ সভাপতি আ খ ম শামসুজ্জামান, সাবেক সাধারন সম্পাদক ও নাগরিক সমাজের যুগ্ন আহবায়ক সাইদুর রহমান প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে স্মারক লিপি গ্রহণ করেন ভূমি কর্মকর্তা শায়লা সাঈদ তন্বী। মানববন্ধনে বক্তারা বলেন দীর্ঘ আঠারো বছর ধরে বলরামপুর ইউনিয়নে নির্বাচন হয়না।

সর্বশেষ ২০০৩ সালে এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ইউনিয়নটির একটি অংশ বোদা পৌরসভার অন্তর্ভুক্ত করা হয়। সীমানা জটিলতার কারণে ভোট স্থগিত হলেও ২০১৮ সালে নির্বাচনি গেজেট প্রকাশিত হলেও রহস্যজনক ভাবে তা আলোর মুখ দেখেনি। ওই ইউনিয়নের ৩ জন ওয়ার্ড সদস্য ইতিমধ্যে মারা গেছে। ১ জন ওয়ার্ড সদস্য পদত্যাগ করেছে। বর্তমান চেয়ারম্যান ষড়যন্ত্র করে নির্বাচন আটকে রেখেছেন। বক্তারা অবিলম্বে ওই ইউনিয়নে প্রশাসক নিয়োগ করে নির্বাচন ঘোষণা করার দাবি জানান। পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক ও জেলা নির্বাচন কমিশনারের কাছেও স্মারকলিপি প্রদান করেন।

রাফিউল ইসলাম রাব্বি / নিউজ ভিশন

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।