আটোয়ারী বিট পুলিশিং কার্যক্রমের ঘর উদ্বোধন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:০২ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

তৌহিদ,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :

আটোয়ারী থানা পুলিশ এর বিট পুলিশিং কার্যক্রমের ঘর উদ্বোধন করা হয়েছে। আটোয়ারী থানা পুলিশের আয়োজনে মঙ্গলবার (২৮ জুলাই) সকালে উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

এ সময় পুলিশ পরির্দশক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, বিট পুলিশিং কর্মকর্তা এসআই মোঃ রাসেদ, আটোয়ারী প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, রাধানগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ মতিয়র রহমান, সহ স্থানীয় গন্যমান্যব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
এই ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের স্টিকার লাগানোর মধ্য দিয়ে উপজেলার ৬ ইউনিয়নে পর্যাক্রমে এই বিট পুলিশিং কার্যক্রম পরিচালিত হবে বলে জানান থানা পুলিশ।

ওসি ইজার উদ্দিন জানান, জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে এই পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। এতে করে সাধারণ জনগণকে ছোটখাটো বিষয়ে পুলিশি সহায়তা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। প্রত্যেকটি ইউনিয়নে নির্ধারিত দিনে বসার তারিখ দেয়া থাকবে, যে তারিখ গুলোতে ইউনিয়ন পরিষদে আসলেই পুলিশি সেবা সহজেই পেতে পারবে। এ কারণেই আমাদের পুলিশিংয়ের একটি করে কক্ষ বরাদ্দ দেয়া হয়েছে। যেখানে একজন এসআই, একজন এ এস আই সহ একজন কনস্টেবল দায়িত্ব পালন করবেন বলে তিনি জানান। #