আজ ১৯ আগষ্ট সাবেক সাংসদ খান টিপু সুলতানের ৩য় মৃত্যু বার্ষিকী

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

জেমস আব্দুর রহিম রানা, যশোর :

মণিরামপুরের জনপ্রিয় নেতা সাবেক সাংসদ খান টিপু সুলতানের ৩য় মৃত্যু বার্ষিকী আজ। আজ হতে ঠিক ৩বছর আগে যশোর-৫ (মণিরামপুর) থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য যশোর তথা দক্ষিন বঙ্গের জনপ্রিয় নেতা অ্যাড. খান টিপু সুলতান মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে গুরুত্বর অসূস্থ হয়ে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৪দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে চিকিৎসারত অবস্থায় ১৯ অাগস্ট রাত ৯টার দিকে মণিরামপুর বাসিকে কাঁদিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছিলেন না ফেরার দেশে। কয়েকদফা নামাজে জানাজা শেষে মৃত্যুর পরদিন ডুমুরিয়ার ধামালিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমের মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হন তিনি।
কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠা সদস্য ও যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম খান টিপু সুলতানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন।
মরহুমের বড় ছেলে হুমায়ুন সুলতান শা’দাব জানান, মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুরস্থ বাসভবনে ১৯ আগষ্ট বুধবার আছর বাদ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে দলীয় নেতা-কর্মী, স্বজন ও শুভানুধ্যয়ীদের উপস্থিত তার পরিবারের পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।