আগৈলঝাড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ আটক ৭!!

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

রুবেল হোসেন, উজিরপুর প্রতিনিধি,বরিশাল।।
বরিশাল জেলার আগৈলঝাড়ায় রাহুতপাড়া ও কালুপাড়া নামক স্থান থেকে শুক্রবার দিবাগত রাতে বিপুল পরিমান ইয়াবাসহ ৭ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আগৈলঝাড়া থানা আফিসার ইনচার্জ (ওসি) আফজাল হেসেন জানায়, আগৈলঝাড়ায় পুলিশের বিশেষ অভিযানে উপজেলার রাহুতপাড়া নামক স্থান থেকে ইয়াবা ব্যবসায়ী মনির, সুজনকাঠী গ্রামের তৈয়ব আলী সরদারের ছেলে সরোয়ার সরদার, রাহুত পাড়া গ্রামের জোগেস সরকারের ছেলে পরিতোষ সরকার, বরিশালের পলাশ পুরের সালাম হাওলাদারের ছেলে মিরাজ হাওলাদারকে ১০৬ পিচ ইয়াবাসহ পুলিশ শুক্রবার রাতে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই শাহাবুদ্দিন বাদী হয়ে থানায় মাদকদ্রব্য আইণে মামলা দায়ের করেছে যার নং-৮(১২-১০-২০১৯)।

অন্যদিকে একইদিন উপজেলার কালুপাড়া নামক স্থান থেকে নগরবাড়ি গ্রামের কালোবাজারী গিয়াস উদ্দিন হাওলাদার ওরফে অমেদআলীর ছেলে ইয়াবা সম্রাট মারুফ হোসেন দোলন, হাবিব হাওলাদারের ছেলে আমিন হাওলাদার ও সুজনকাঠী গ্রামের নুরুল হক মোল্লার ছেলে মহিদুল মোল্লাকে ৫৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশের এসআই জামাল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন, যার মামলা নং-৭(১১-১০-২০১৯)।

থানা পুলিশের এসআই শাহাবুদ্দিন ও এসআই জামাল হোসেন বাদী হয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের। গ্রেফতারকৃতদের শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।