সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আগামী ৫ বছরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে হাকিমপুর পৌরসভায় এমজিএসপির প্রতিনিধি দলের সাথে মতবিনিময়

আগস্ট ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা :

২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গঠনের লক্ষে এগিয়ে চলছে দেশ, তাই ধারাবাহিকতায় পরিকল্পনা নেওয়া হচ্ছে এবং আগামী ৫ বছর কি ধরনের উন্নয়ন পরিকল্পনা গ্রহন করা হবে এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর পৌরসভার উন্নয়ন মুলক কাজের শত কোটি টাকার প্রকল্পর অধিনে কাজ করার নিমিত্তে এমসিএসপির ৬ সদস্যের প্রতিনিধিদলের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার দুপুরে ঢাকা এমসিএসপি এর আয়োজনে হাকিমপুর পৌর সভা কার্য্যলয়ে পৌর মেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলম,সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজীব,এমজিএসপির প্রতিনিধি তরিকুল বাসার,থানার ওসি ফেরদৌস ওয়াহিদ,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,এমজিএসপি এলাজইডি ডেপলপমেন্ট প্রকল্পের অফিসার মিজানুর রহমান ও ইকবাল হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন ।
সভায় উপস্থিত বক্তারা, হিলি স্থলবন্দরের বাইপাস সড়ক, বিনোদনের জন্য পার্ক, ট্রাক টামিনাল ব্যবস্থা, খেলার মাঠ, স্টেডিয়াম,রেল যোগাযোগ উন্নয়ন,রেস্ট হাউজ, ড্রেন ব্যবস্থা,চারমাথা ওভার ব্রীজ নির্মাণ, হিলি বাজারে পৌর মাকেট বহুতলা,মাদকাসক্ত নিয়াময় কেন্দ্র,সুইমিংপুল,কমিউনিটি সেন্টার, অডিটারিয়াম, রাস্তায় আলোর ব্যবস্থা করার পরিকল্পনা গ্রহন করে তারই ধারাবাহিকতায় হাকিমপুর পৌর সভার উন্নয়ন করা আহবান জানান।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।