বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

আখের বান্ডিলে ইয়াবা পাচার, লোহাগাড়া থানা পুলিশের হাতে আটক ১

সেপ্টেম্বর ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ

আখের ভিতর লুকিয়ে ২ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম নিয়ে যাওয়ার পথে লোহাগাড়া থানা পুলিশের হাতে আটক এক ইয়াবা কারবারি।

আটককৃত ইয়াবা কারবারি মোঃ রিদুওয়ান (২০) কক্সবাজার উখিয়া, রাজা পালং (৬ নং ওয়ার্ড) হাজির পাড়া এলাকার জাগির হোসাইনের পুত্র।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৯ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় ওসি তদন্ত ওবাইদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে আখের ভিতর করে পাচারকালে ২হাজার ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রিদুওয়ান নামের এক মাদক পাচারকারীকে আটক করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, মোঃ রিদুওয়ান নামক এক মাদক কারবারিকে ২ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। আটককৃত রিদুওয়ান ইয়াবা ট্যাবলেটগুলো আখের বান্ডিলে করে কক্সবাজার থেকে চট্টগ্রাম নিয়ে যাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তিনি। ইয়াবা গুলো মূল্য আনুমানিক ৬ লক্ষ টাকার হবে বলেও জানান তিনি।

আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য,নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ৩০ সেপ্টেম্বর চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে বলে জানা গেছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।