আইজি ব্যাজ পেলেন রাণীনগর থানার ওসি জহুরুল হক

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে ২০১৯ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে নওগাঁর রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হককে আই জি ব্যাজ প্রদান করা হয়েছে। ৭ই জারুয়ারী রাজার বাগ পুলিশ লাইনে শীল্ড প্যারেড পুরুস্কার বিতরন অনুষ্ঠানে আই জি ব্যাজ পরিয়েদেন আই জি পি।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক তার কর্মক্ষেত্রে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আই জি পি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বি পি এম (বার) পুলিশ আই জি ব্যাজ প্রদান করেন তাকে।
২০১৯ সালে সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানো, মাদক ও হত্যা মামলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উম্মোচনে বিশেষ অবদানের জন্য তাকে এব্যাজ দেওয়া হয়।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, সিনিয়র স্যারদের দিকনির্দেশনা ও থানার সকল সদস্যদের সহযোগিতায় আমি এই পদক পেয়েছি। আমি এধারা অব্যাহত রাখতে কাজ করে যাব। তার উপর অর্পিত দায়িত্ব অত্যান্ত নিষ্ঠা, আন্তরিকতা এবং অনন্য পেশাদারিত্বের সাথে পালন করবেন বলেও জানান তিনি।