বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

অ্যাসাইনমেন্টের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

অক্টোবর ৩, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রংপুর ব্যুরো:

রংপুরের গঙ্গাচড়ায় অ্যাসাইনমেন্টের খাতা ঠিক করে দেওয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিলদার ইসলাম হাবিল নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১ অক্টোবর) রাতে হাবিলকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

হাবিলদার ইসলাম হাবিল গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের জয়দেব কৈপাড়া গ্রামের মোফাল হোসেনের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে প্রাইভেট শিক্ষক হিসেবে এলাকার ছেলে-মেয়েদের পড়িয়ে আসছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নবম শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন হাবিল। গত ১৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে অ্যাসাইনমেন্টের খাতা ঠিক করে দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নেন হাবিল। পরে নির্জনতার সুযোগে তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রীর পরিবার থানায় অভিযোগ করেন। পরে পুলিশ অভিযোগের ভিত্তিতে হাবিলকে তার বাড়ি থেকে আটক করে।

গঙ্গাচড়া মডেল থানার এসআই শাহ্ নেওয়াজ জানান, ধর্ষণের অভিযোগে হাবিলকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হয়। বিচারকের নির্দেশে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।