ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদক
নিউজ ভিশন

এপ্রিল ২৯, ২০২২ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুর রহমান রাহাত

আশরাফুর রহমান রাহাত/ জামালপুর প্রতিনিধিঃ

বৃহস্পতিবার সকালে জুয়েল তরফদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জাপান আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক বিশিষ্ট শিল্পপতি ও মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা জুলফিকার আলী জুয়েল তরফদার ও মিয়ামা কুমিকো এর পক্ষ থেকে জামালপু্র শহরে ও ১নং চরপাকেরদহ ইউনিয়নের ফাজিলপুর গ্রামের তরফদার বাড়ি প্রাঙ্গণে ৫০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশা তরফদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুনজুরুল ইসলাম মজনু তরফদার,পূর্ব ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম তরফদার,সাবেক সেনা সদস্য লিখন তরফতার প্রমখ।

এসময় অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক নৌবাহিনীর সদস্য মোঃ আরিফুর ইসলাম তরফদার, চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য লিয়াকত আলী তরফদার, মোয়াজ্জেম হোসেন তরফদার, জামালপুর শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুশুমু তরফদার,চরপাকেরদহ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক মারুফ হাসান,৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত তরফদার,মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মেহেদী তরফদারের পিতা জাকির তরফদার।

সম্পর্কিত পোস্ট