ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

৫ লাখ টাকা দাবি করে সাংবাদিক সাইফুল ইসলামকে গু*লি করে হ*ত্যার হুমকি!

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

অনলাইন নিউজ পোর্টাল সাতকাহন নিউজের সম্পাদক ও প্রবাসী সাংবাদিক সাইফুল ইসলামের কাছে ০৫ লাখ টাকা চাঁদা দাবি করে ই-মেইল করে অজ্ঞাত এক ব্যক্তি।

১৩ ই ফেব্রুয়ারি বিকেল চারটায় তার ব্যবহৃত ই-মেইল probashersatkahon@gmil.com এই মেইলটি করেন golammoulakhan9@gmail.com থেকে এক অজ্ঞাত নামা ব্যক্তি।

ই-মেইলটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো :
“তিন দিনের মধ্যে পাঁচ লাখ টাকা দিবি টাকা দিবি না হলে তোকে মেরে ফেলা হবে 01957916663 01983067268 01916756589 01963533513 01402200918 এই বিকাশ নাম্বার গুলোতে ১৬ তারিখের আগে টাকা পাঠাবি না হলে তোকে মেরে ফেলা হবে গুলি করবো”

ই-মেইলটি পাওয়ার পর জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারন ডায়েরি করেন তিনি,জিডি নাম্বার : ৭২৪।

একই সাথে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিক মহলের আন্তরিক সহযোগিতা চেয়েছেন তিনি।

উল্লেখ্য সাইফুল ইসলাম ২০০৮-২০২২ পর্যন্ত সৌদি আরব প্রবাসী ছিলেন,সেখানে তিনি বেসরকারি স্যাটেলাইন চ্যানেল “বাংলা টিভির” প্রতিনিধি হিসেবে ৪ বছর দায়িত্ব পালন করেন,এছাড়া তিনি ০১ বছর বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দায় কনস্যুলার এসিস্ট্যান্ট হিসেবে ও কর্মরত ছিলেন,সৌদি আরবে থাকাকালিন সময়ে ২০১২-২০২২ পর্যন্ত সৌদি প্রবাসীদের বিভিন্ন তথ্য সহায়তা ও অসহায় প্রবাসীদের নিয়ে কাজ করে প্রবাসীদের কাছে বিশ্বস্ত ও জনপ্রিয় হয়ে উঠেন।

২০২৩ সালের জানুয়ারী থেকে জুন পর্যন্ত এশিয়ান টিভির ডিজিটাল মিডিয়া রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন,গত বছর অমর একুশে বইমেলায় প্রবাসের সাতকাহন নামে একটি বই লিখে দেশে-বিদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

বর্তমানে তিনি সাতকাহন নিউজ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

160 Views

আরও পড়ুন