ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

সান্তাহারে আট মাদক সেবীর জেল জরিমানা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৪ অপরাহ্ণ

Link Copied!

মো: মোমিন খান, স্টাফ রিপোর্টার (বগুড়া) ঃ

আদমদীঘির সান্তাহারে মাদক সেবনের দায়ে আটজন মাদক সেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট । গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও আদমদীঘির সহকারি কমিশনার (ভুমি) ফিরোজ হোসেন এ রায় দেন

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা সান্তাহার পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালান। অভিযানে আটজন মাদক সেবীকে আটক করার পর নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তদের মধ্যে সান্তাহার স্টেশন কলোনীর চান প্রামানিকের ছেলে আব্দুর রহমান (৪৮) ও সান্তাহার লকুপশ্চিম কলোনীর বাছের আলীর ছেলে সাগর হোসেন (২৮)কে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা জরিমানা, সান্তাহার স্টেশন কলোনীর এলাকার আব্দুর রশিদের ছেলে খোকন হোসেন (৪৭), সান্তাহার ইয়ার্ড কলোনী হাবিবুর রহমানের ছেলে শাহাদত হোসেন (২৯), সান্তাহার যোগীপুকুর এলাকার বাবু ইসলামের ছেলে পিন্টু ইসলাম (২৩) ও সান্তাহার হঠাৎপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে শাকিল মিয়া (২৫)।

এদের প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড ১০০ টাকা জরিমানা, কায়েতপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে বিপ্লব হোসেন(২৮) ও সান্তাহার ইয়ার্ড কলোনীর তোতা মিয়ার ছেলে জুয়েল হোসেন (৪২) প্রত্যেককে চার দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান দন্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

403 Views

আরও পড়ুন

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক

স্বার্থের অর্থনীতির মানবতা

আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

সিএনজি নিয়ে দিনে রেকি করে রাতে ডাকাতি: অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩

নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী

ছাত‌কে নৌপ‌থে চি‌হিৃত চাদাবাজ ইব্রা‌হিম গ্রেপ্তার।

দি গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশন অব মিশিগানের কার্যকরী কমিটি আত্নপ্রকাশ।

ইউপি চেয়ারম্যান সদস‌্যসহ ২২ জ‌নের না‌মে চাঁদাবাজির মামলা

রেলওয়ে সরকারি হাইস্কুলে ৮ বছরের জুনিয়রকে প্রধান শিক্ষক করায় শিক্ষকদের মাঝে অসন্তোষ

মহেশখালী শাপলাপুর ইউনিয়ন যুব ফোরামের উদ্যেগে ব্লাড গ্রুপিং অনুষ্টিত

হত্যার রহস্য উদঘাটন করলো নরসিংদী জেলা পুলিশ