ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

সান্তাহারে আট মাদক সেবীর জেল জরিমানা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৪ অপরাহ্ণ

Link Copied!

মো: মোমিন খান, স্টাফ রিপোর্টার (বগুড়া) ঃ

আদমদীঘির সান্তাহারে মাদক সেবনের দায়ে আটজন মাদক সেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট । গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও আদমদীঘির সহকারি কমিশনার (ভুমি) ফিরোজ হোসেন এ রায় দেন

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা সান্তাহার পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালান। অভিযানে আটজন মাদক সেবীকে আটক করার পর নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তদের মধ্যে সান্তাহার স্টেশন কলোনীর চান প্রামানিকের ছেলে আব্দুর রহমান (৪৮) ও সান্তাহার লকুপশ্চিম কলোনীর বাছের আলীর ছেলে সাগর হোসেন (২৮)কে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা জরিমানা, সান্তাহার স্টেশন কলোনীর এলাকার আব্দুর রশিদের ছেলে খোকন হোসেন (৪৭), সান্তাহার ইয়ার্ড কলোনী হাবিবুর রহমানের ছেলে শাহাদত হোসেন (২৯), সান্তাহার যোগীপুকুর এলাকার বাবু ইসলামের ছেলে পিন্টু ইসলাম (২৩) ও সান্তাহার হঠাৎপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে শাকিল মিয়া (২৫)।

এদের প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড ১০০ টাকা জরিমানা, কায়েতপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে বিপ্লব হোসেন(২৮) ও সান্তাহার ইয়ার্ড কলোনীর তোতা মিয়ার ছেলে জুয়েল হোসেন (৪২) প্রত্যেককে চার দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান দন্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

81 Views

আরও পড়ুন

জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাদারীপুরে রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালামের গণসংযোগ

যশোরবাসীর দাবির মুখে সাবমার্সিবল বিল বাতিল করেছে পৌরসভা কর্তৃপক্ষ

বস্তায় আদা চাষে লাভবান ঝিকরগাছার কৃষক সোবহান

নওগাঁর পত্নীতলায় জাতীয় স্থানীয় সরকার ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের

দশম শ্রেণির সিলেবাসে হবে এসএসসি পরীক্ষা, এইচএসসি হবে দুইবার!

জাবিতে ভর্তিচ্ছুদের পাশে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

জাবিতে চট্টগ্রাম জেলা সমিতির ’হেল্প ডেস্ক’

আদমদীঘিতে স্কুল ছাত্রী অ’প’হ’রণ : পিতা পুত্রসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

রাবিতে ‘ভেন্ডিং মেশিন’র সেবা পাবে শিক্ষার্থীরা