ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

রামুর কচ্ছপিয়াতে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে লিঙ্গ কর্তন; ২ দুর্বৃত্ত গ্রেফতার

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ নভেম্বর ২০১৯, ১১:৫১ অপরাহ্ণ

Link Copied!

মু: সাইদু্‌জ্জামান,রামু থেকে–

কক্সবাজার জেলার রামুতে এক মুসল্লীকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে লিঙ্গ কর্তনের অভিযোগ পাওয়া যায়। জানা যায়, রামুর কচ্ছপিয়ায় ফজরের সময় মসজিদে যাওয়ার পথে মনির আহমদ (৪৮) নামের এক মুসল্লীকে ফিল্মি স্টাইলে তুলে পুরুষাঙ্গ কেটে নিল দুর্বৃত্তরা। গত ১৮ নভেম্বর সকালে তুলাতলী এলাকায় এ ঘটনা ঘটে।আহত ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।তিনি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের তুলাতলী গ্রামের বাসিন্দা গোলাম কাদের ছেলে।

আজ সরেজমিন পরিদর্শন করে দেখতে পেলাম যে কচ্ছপিয়া ইউনিয়নের তুলাতলীতে পূর্বে শ্রত্রুতার জের ধরে মুসল্লির লিঙ্গ কর্তনের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই পর্যন্ত পুলিশ এজাহের নামীয় ২ জন আসামীকে আটক করলেও বাকী অপরাধীরা ধরা ছোয়ার বাইরে বলে দাবী করেন, আহতের স্বজনরা। তাদের দাবী, অবিলম্বে আটককৃত আসামীদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে থলের বিড়াল।

আহতের স্ত্রী ও বড় মেয়ে নাছরিন জাহান এ্যামি জানান, ১৮ নভেম্বর সোমবার ভোর ৫ টায় ওই এলাকার গোলাম কাদের ছেলে, মনির আহাম্মদ প্রকাশ মনু ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার পথে, একই এলাকার লালমিয়ার পুত্র জিয়াউর রহমান (২৩) ও বাদশাহ মিয়ার পুত্র, নুরুল আলমের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী মনুকে অপহরণ করে, মুখ বেধে পার্শ্ববর্তী পিয়ার মোঃ ঘোনাতেফিলিম্ম স্টাইলে তুলে নিয়ে, তার পুরুষাঙ্গ কেটে দেন।

পার্শ্ববর্তী মহিলাসহ প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২ টার দিকে, ওই মনুকে মারত্বক আহত অবস্থায় পাহাড়ের পাদদেশে দেখতে পেয়ে, তার আত্বীয় স্বজনকে খরব দিলে, তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা করা হয়।

এ ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক আনিছুর রহমান জানান, এই ঘটনায় ২ জনকে আটক করে জেলে পাঠানো হয়েছে। তাছাড়া আরো ব্যাপক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান,পুলিশের এই কর্মকর্তা।

এদিকে আহত মনু বর্তমানে ককসবাজার সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেন।

61 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন