ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ

রামুর কচ্ছপিয়াতে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে লিঙ্গ কর্তন; ২ দুর্বৃত্ত গ্রেফতার

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ নভেম্বর ২০১৯, ১১:৫১ অপরাহ্ণ

Link Copied!

মু: সাইদু্‌জ্জামান,রামু থেকে–

কক্সবাজার জেলার রামুতে এক মুসল্লীকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে লিঙ্গ কর্তনের অভিযোগ পাওয়া যায়। জানা যায়, রামুর কচ্ছপিয়ায় ফজরের সময় মসজিদে যাওয়ার পথে মনির আহমদ (৪৮) নামের এক মুসল্লীকে ফিল্মি স্টাইলে তুলে পুরুষাঙ্গ কেটে নিল দুর্বৃত্তরা। গত ১৮ নভেম্বর সকালে তুলাতলী এলাকায় এ ঘটনা ঘটে।আহত ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।তিনি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের তুলাতলী গ্রামের বাসিন্দা গোলাম কাদের ছেলে।

আজ সরেজমিন পরিদর্শন করে দেখতে পেলাম যে কচ্ছপিয়া ইউনিয়নের তুলাতলীতে পূর্বে শ্রত্রুতার জের ধরে মুসল্লির লিঙ্গ কর্তনের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই পর্যন্ত পুলিশ এজাহের নামীয় ২ জন আসামীকে আটক করলেও বাকী অপরাধীরা ধরা ছোয়ার বাইরে বলে দাবী করেন, আহতের স্বজনরা। তাদের দাবী, অবিলম্বে আটককৃত আসামীদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে থলের বিড়াল।

আহতের স্ত্রী ও বড় মেয়ে নাছরিন জাহান এ্যামি জানান, ১৮ নভেম্বর সোমবার ভোর ৫ টায় ওই এলাকার গোলাম কাদের ছেলে, মনির আহাম্মদ প্রকাশ মনু ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার পথে, একই এলাকার লালমিয়ার পুত্র জিয়াউর রহমান (২৩) ও বাদশাহ মিয়ার পুত্র, নুরুল আলমের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী মনুকে অপহরণ করে, মুখ বেধে পার্শ্ববর্তী পিয়ার মোঃ ঘোনাতেফিলিম্ম স্টাইলে তুলে নিয়ে, তার পুরুষাঙ্গ কেটে দেন।

পার্শ্ববর্তী মহিলাসহ প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২ টার দিকে, ওই মনুকে মারত্বক আহত অবস্থায় পাহাড়ের পাদদেশে দেখতে পেয়ে, তার আত্বীয় স্বজনকে খরব দিলে, তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা করা হয়।

এ ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক আনিছুর রহমান জানান, এই ঘটনায় ২ জনকে আটক করে জেলে পাঠানো হয়েছে। তাছাড়া আরো ব্যাপক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান,পুলিশের এই কর্মকর্তা।

এদিকে আহত মনু বর্তমানে ককসবাজার সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেন।

53 Views

আরও পড়ুন

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা