ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. সর্বশেষ

নালিতাবাড়ীতে চতুর্থ শ্রেণির ছাত্রীকে গণ-ধ-র্ষ-ণ ও ভিডিও ধারণের অভিযোগ : গ্রেফতার ১

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৮ আগস্ট ২০২৩, ৮:৫৮ অপরাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে (১০) গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় দায়ের করা মামলায় ময়দান আলী (৬০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

৬ আগস্ট রবিবার রাতে তাকে গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।।

এর আগে গত ২ আগস্ট ভুক্তভোগীর শিশুর নানী বাদী হয়ে উপজেলার মরিচপুরান গ্রামের মৃত জহুর আলীর ছেলে ময়দান আলী, ভুট্টু মিয়ার ছেলে অন্তর মিয়া (২৪) ও সাদিকুর রহমানের ছেলে মুনায়েমসহ (২৩) ৩ জনকে আসামি করে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ৯ জুলাই দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামের নিজ বসতঘরে ডেকে নেয় ময়দান আলী। এসময় ওই ঘরে অন্তর ও মুনায়েম অবস্থান করছিলো। পরে ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ওই ছাত্রীর স্কুল ড্রেস (জামা, পায়জামা) খুলে ফেলে তারা৷ পরে ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে পালাক্রমে ময়দান আলী ও অন্তর ধর্ষণ করে এবং মুনায়েম মুঠোফোনে ভিডিও ধারন করে৷ একপর্যায়ে ভুক্তভোগী শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা মাথায় পানি ঢেলে সুস্থ করে তুলে তাকে। পরে এই ঘটনার কথা কাউকে জানালে খুন করার হুমকি দিয়ে ওই শিক্ষার্থীকে ছেড়ে দেয়।

এদিকে ধর্ষণের সময় ধারন করা ভিডিও একসময় এলাকায় ছড়িয়ে পড়ে। পরে পরিবারের লোকজন ভুক্তভোগী ওই শিক্ষার্থীর কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে গত ২ আগস্ট ভুক্তভোগীর নানী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।
ভুক্তভোগীর শিশুর নানী বলেন, বাপ-ছাড়া মেয়েটারে আমিই মানুষ করবার দায়িত্ব নিছিলাম৷ স্কুল থেকে ফেরার পথে ময়দান, অন্তর আর মুনায়েম আমার অবুঝ নাতির সর্বনাশ করছে৷ আমি চাই এর সঠিক বিচার হোক৷

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, ওই ঘটনায় ট্রাইব্যুনালের নির্দেশে রবিবার নালিতাবাড়ী থানায় মামলা নেওয়া হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ময়দান আলী নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে৷ বাকীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে৷

272 Views

আরও পড়ুন

যেকোনো সময় সৃষ্টি হবে লঘুচাপ : বেড়েছে তাপপ্রবাহ

মাইশা আক্তার নিশিলার কবিতা “বীর রাইসি”

আদমদীঘিতে রাজু খান আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

বিএনপি থেকে বহিষ্কৃত রাজু তৃতীয়বার পেকুয়া উপজেলার চেয়ারম্যান নির্বাচিত

কুতুবদিয়ায় ইউনিয়ন পর্যায়ে ওসিসি কার্যক্রম অবিহিত করণ সভা

চরবাঘুন গণপাঠাগারের পুরষ্কার ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

মিঠাপুকুর উপজেলা নির্বাচন
জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবক আটক

উপজেলা পরিষদ নির্বাচন) ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন, নাগরপুর ভোটের মাঠে তোলপাড়

চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ

ইরানের প্রেসিডেন্ট রাইসিসহ সফরসঙ্গী কেউ বেঁচে নেই

শরণখোলার সাউথখালী ইউনিয়নে চার কোটি টাকার বাজেট ঘোষণা।