ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

গাজীপুরে পিস্তল ঠেকিয়ে ডিম ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ জানুয়ারি ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ণ

Link Copied!

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় দিনে দুপুরে পিস্তল ঠেকিয়ে ডিম ব্যবসায়ী সুলতান মিয়ার ১১ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওইদিন রাতেই অজ্ঞাতদের আসামী করে কাপাসিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।

রবিবার (২৮ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের লতাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া ঘটনার সত্যতা ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

ডিম ব্যবসায়ী সুলতান মিয়া উপজেলার টোক ইউনিয়নের আমতলী গ্রামের মিজানুর রহমানের ছেলে। বাবার সঙ্গে ব্যবসার দেখাশুনা করেন তিনি। বীর উজলী বাজারে ডিমের আড়ত রয়েছে তাদের।

সুলতান মিয়ার বাবা মিজানুর রহমান বলেন, “ব্যবসায়িক কাজে আমার ছেলে সুলতান মিয়া ও আড়তের ম্যানেজার জুয়েল রানা কাপাসিয়া বাজারের ইসলামী ব্যাংক থেকে ১০ লাখ ৪৪ হাজার ৭৬০ টাকা উঠায়। এরপর তারা মোটরসাইকেলে করে আড়তের দিকে আসছিল। লতাপাতা বাজার সংলগ্ন সড়কের ঢালুতে এলে মাস্ক ও হেলমেট পড়া চারজন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এ সময় পিস্তল ঠেকিয়ে তাদের সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।”

ডিম ব্যবসায়ী ও আড়ত মালিক মিজানুর রহমানের ছেলে সুলতান মিয়া বলেন, “আমি কথা বলতে পারছি না। তাদের ভয়ে আমি এখনো শঙ্কায় আছি।”

স্থানীয় একাধিক ডিম ব্যবসায়ী ও বিক্রেতা বলেন, “আগেও এ ধরেনের ঘটনা ঘটেছে। এমন ঘটনা ঘটলে আমরা কীভাবে ব্যবসা চালিয়ে যাব?”

লতাপাতা বাজার এলাকার বামনখলা গ্রামের স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জয়নাল আবেদীন বলেন, “ডিম বিক্রেতার কাছ থেকে টাকা ছিনতাই হয়েছে এমন একটি ঘটনা শুনেছি।”

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া বলেন, “অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

60 Views

আরও পড়ুন

জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাদারীপুরে রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালামের গণসংযোগ

যশোরবাসীর দাবির মুখে সাবমার্সিবল বিল বাতিল করেছে পৌরসভা কর্তৃপক্ষ

বস্তায় আদা চাষে লাভবান ঝিকরগাছার কৃষক সোবহান

নওগাঁর পত্নীতলায় জাতীয় স্থানীয় সরকার ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফ্যাশন ও উন্নত প্রযুক্তির সমন্বয়ে পণ্য তৈরিতে জোর হুয়াওয়ের

দশম শ্রেণির সিলেবাসে হবে এসএসসি পরীক্ষা, এইচএসসি হবে দুইবার!

জাবিতে ভর্তিচ্ছুদের পাশে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

জাবিতে চট্টগ্রাম জেলা সমিতির ’হেল্প ডেস্ক’

আদমদীঘিতে স্কুল ছাত্রী অ’প’হ’রণ : পিতা পুত্রসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

রাবিতে ‘ভেন্ডিং মেশিন’র সেবা পাবে শিক্ষার্থীরা