ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৬ মে ২০২৪, ৮:৩০ অপরাহ্ণ

Link Copied!

_________৯৯৯ নম্বর ফোন দিয়ে উদ্ধার

মো: মোমিন খান, স্টাফ রিপোর্টার (বগুড়া) ঃ

বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবীতে বিউটি আক্তার (৩০) নামের গৃহবধুকে আটক রেখে স্বামী শ^শুর ভাসুরসহ পরিবারের সদস্যরা শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে ৯৯৯ নম্বরে মোবাইল ফোন পেয়ে পুলিশ আহত গৃহবধু কে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করিয়েছে।

সোমবার (৬ মে) দুপুর ১২ টায় আদমদীঘি উপজেলার কোমারপুর গ্রামে স্বামীগৃহে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতনের শিকার বিউটি বেগম বাদি হয়ে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের স্বামী মাসুদ রাব্বী পেসতা, ভাসুর সানোয়ার হোসেন সানা, শ^শুর ছামছুল মন্ডলসহ ৫জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানাযায়, আদমদীঘির কোমারপুর গ্রামের মাসুদ রাব্বী ওরফে পেসতার সাথে নওগাঁর রানীনগর উপজেলার কামতা গ্রামের বিউটি আক্তারের ১৩ বছর পূর্বে বিয়ে হয়। তাদের দুইটি সন্তান রয়েছে। এদিকে গত প্রায় ৩ বছর পূর্বে থেকে বিউটি আক্তারের নিকট ২ লাখ টাকা যৌতুক দাবী করে তার স্বামী শ^শুর ও ভাসুরসহ পরিবারের সদস্যরা শারীরিক ও মানসিক নির্যাতন করে যৌতুক নেয়ার জন্য চাপ সৃষ্টি করে। এরজের ধরে গতকাল সোমবার সকালে বিউটি আক্তারকে পুনরায় শারীরিক ও মানসিক নির্যাতন করে স্বামীগৃহে আটক রাখে।

এ ঘটনায় বিউটি আক্তার তার পিত্রালয়ে ফোন দিয়ে সংবাদ দেন। খবর পেয়ে বিউটি আক্তারের বাবা বেলাল হোসেন ও ভাই বায়েজিদসহ তার স্বজনরা কোমারপুর গ্রামে আসলে বিউটি আক্তারের স্বামী মাসুদ রাব্বী পেসতা ও ভাসুর সানোয়ার হোসেনসানাসহ স্বামী বাড়ির লোকজন তাদের উপড়ও হামলা করলে জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়ার পর আদমদীঘি থানা পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে আহত বিউটি আক্তারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বিউটি আক্তারের ভাসুর সানোয়ার হোসেন সানা যৌতুক দাবী ও নির্যাত বিষয় অস্বীকার করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী অভিযোগ পাওয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলছে।

51 Views

আরও পড়ুন

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!