ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৫ নভেম্বর ২০২৩, ৬:১৭ অপরাহ্ণ

Link Copied!

মো: মোমিন খাঁন,স্টাফ রিপোর্টার (বগুড়া) :

বগুড়ার আদমদীঘিতে আওয়ামীলীগের উদ্যোগে বগুড়া-৩ আসনে আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজুর নেতৃত্বে দেশে অবরোধ ও নাশকতা বিরোধী মোটরসাইকেল ও পিকআপসহ বিভিন্ন যানবাহনের এক বিশাল শোডাউন করা হয়েছে।

এতে বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগের নেতাকর্মিসহ বিপুল সংখ্যক জনতা অংশ গ্রহন করেন।

গতকাল বুধবার (১৫ নভেম্বর) বেলা ১২ টায় আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ আদমদীঘি-দুপচাঁচিয়া আসনে আওয়ামীলীগ দলীয় (নৌকা মার্কার) মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম খান রাজুর নেতৃত্বে দেশে অবরোধ ও নাশকতা বিরোধী এই শোডাউনটি আদমদীঘি সদর হাই স্কুল থেকে শুরু হয়।

এরপর দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবর্গ একত্রিত হয়ে দুপচাঁচিয়া উপজেলা সদর, জিয়ানগর, গুনাহার, তালোড়া, চামরুলসহ বিভিন্ন ইউনিয়ন ঘুরে আদমদীঘি উপজেলার নসরতপুর, চাঁপাপুর কুন্দগ্রামসহ বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপুর্ন স্থান সমুহ প্রদক্ষিণ করে। এসময় বিভিন্ন স্থানে পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

তিনি দেশ বিরোধী চক্রান্ত রুখে দিয়ে ‘বাংলাদেশ উন্নয়নশীল দেশে’র স্বীকৃতিসহ আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি তুলে ধরে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখার আহবান জানান। এ সময় শতশত জনতা হাত নেড়ে আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুকে স্বাগত জানিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ আসনের তাকে নৌকার মনোনয়ন দেয়ার দাবি জানান। শোডাউনটি বিকেল সাড়ে ৫টায় আদমদীঘি উপজেলা সদরে এসে শেষ করা হয়।

এই বিশাল শোডাউনে অন্যান্নদের মধ্যে অংশ নেন দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সম্পাদক এমদাদুল
হক, উপজেলা চেয়ারম্যান ফজলুল হক ও আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড কুদরত-ই-এলাহি কাজল, সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, আব্দুল হক, এরশাদুল হক, জার্জিস আলম, সাজেদুর ইসলাম, নিসরুল হামিদ, শহিদুল ইসলাম-সহ সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মি। এই শোডাউনে অংশ গ্রহনকারি আদমদীঘি উপজে

লা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম জানান, বগুড়া-৩ আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ ১০ হাজারের অধিক মোটরসাইকেলের পাশাপাশি পিকআপ গাড়ীতে হাজার হাজার নেতৃকর্মিরা অংশ গ্রহন করেন। এলাকার প্রবীন ব্যক্তি জমসেদ আলী, আব্দুল জোব্বার, মোকছেদ আলী জানান, এত বড় শোডাউন স্বাধীনতার পর ৫২ বছরেও আমরা দেখিনি। আমরা রাজুর খানের শুভ কামনা করছি।

100 Views

আরও পড়ুন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শান্তিগঞ্জে আওয়ামীলীগের র‍্যালি ও আলোচনা সভা

শান্তিগঞ্জ সাব রেজিষ্টার অফিসের উদ্দ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নাইক্ষ্যংছড়িতে অসহায়দের মাঝে ১১ বিজিবির ইফতার বিতরণ !!

কুতুবদিয়ায় ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ছফুরা পেলেন নতুন ঘর

রাজশাহী নগরীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

সড়ক দুর্ঘটনা

দোয়ারাবাজারে ট্রাক চাপায় শিশু নিহত

উদ্বোধন করলেন-সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম
চকরিয়া জেনারেল হাসপাতাল ও ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার

ভাগিনাকে ফাঁসাতে নিজ ছেলেকে লুকিয়ে রেখে অপহরণ মামলা অতঃপর সিআইডি

গাইবান্ধায় ৩ দিনব্যাপী শিশু সাংবাদিকতা ও রিপোর্ট রাইটিং বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত