যুক্তরাজ্যে বাংলাদেশী দূতাবাসে হামলা ও বঙ্গবন্ধুর ছবি অবমাননার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

received_1839887812701714.jpeg

জুয়েল আহমদ,জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে জিয়া অরফানেজ কেলেংকারী মামলার রায়কে কেন্দ্র করে লন্ডন দূতাবাসে বিএনপি, জামাত যে বর্বরোচিত হামলা ও জাতির জনক বঙ্গবন্ধুর ছবি অবমাননার প্রতিবাদে আজ সোমবার দুপুরে পৌরপয়ের্ন্ট এ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, যৌথভাবে পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তোহা চৌধুরী ও শাহ রুহেল।
সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রোমেন আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল কাদির,সায়মন আহমদ,শাহান আহমদ,তোফায়েল আহমদ,মুহিবুর রহমান রাসেল, মহিবুর রহমান লিটু, যুগ্ম সাধারন সম্পাদক ছাব্বির আহমদ,জাহিদ আলম রিয়াদ,খলিল কামালী, সায়াদ আহমদ ভ’ইয়া,সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া জগলু,জালাল আহমদ,প্রচার সম্পাদক সজিব রায় দূর্জয়,
সমাজ সেবা সম্পাদক ওসীমুল কামাল, জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জুনেদ আহমদ,কলকলিয়া ইউনিয়নের লায়েক আহমদ,জুবায়ের,পাঠলি ইউনিয়নের শাহরিয়ার,রুকন,আশরাফ। মিরপুর ইউনিয়নের রুবেল আহমদ,আশারকান্দি ইউনিয়নের ইসমাঈল,সায়েল। সৈয়দপুর ইউনিয়নের রাজু,দিদার,রুজেল,রানীগঞ্জ ইউননিয়নের মাহবুব তালুকদার,আকবর হোসেন,রিপন,গোলাম রব্বানী। চিলাউড়া ইউনিয়নের ছাত্রলীগের শামসুল,বিদ্যুৎ প্রমুখ।
সভায় বক্তাগন বলেন, জিয়া অরফানেজ কেলেংকারী মামলার রায়কে কেন্দ্র করে লন্ডন দূতাবাসে বিএনপি,জামাত যে বর্বরোচিত হামলা ও জাতির জনক বঙ্গবন্ধুর ছবি অবমাননা করেছে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।বর্হিবিশ্বে দূতাবাস গুলো দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক।তাই এই হামলা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের উপরই আঘাত বলে আমরা মনে করি।

Top