অল্পের জন্য বাঁচলেন চট্টগ্রাম সিটির কাউন্সিলর গোলাম মোহাম্মদ

received_1225887770878908.jpeg

মোঃশহিদুল ইসলাম সুমন
ষ্টাফ রিপোর্টার, চট্টগ্রাম।

পোশাক শ্রমিকদের বহনকারী দ্রুতগতির একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অল্পের জন্য বাঁচলেন ৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী।
সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাতটায় বন্দর থানা ও বৈদেশিক ডাকঘরের মাঝখানের পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী চালকের পাশের আসনে বসা ছিলেন।

এ ঘটনায় মাইক্রোবাসটির চালকের পাশের আসন বরাবর ব্যাপক ক্ষতি হয় এবং পেট্রলপাম্পটির জ্বালানি সরবরাহের মেশিনটি গুঁড়িয়ে যায়। আহত হন মাইক্রোচালকসহ কয়েকজন।

বন্দর থানার এসআই জাহেদ জানান, দুর্ঘটনার জন্য দায়ী বাস ও মাইক্রোবাস আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনায় পেট্রলপাম্পের একটি মেশিন ভেঙে গেছে।

২৮ নম্বর ওয়ার্ডের সচিব আবুল মকসুদ জানান, কাউন্সিলর সকালে এক্স-রে সহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করাতে যাচ্ছিলেন। বারিক বিল্ডিংয়ের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির বাসের সঙ্গে সংঘর্ষ হয়। বাসটি চালকের পাশের আসন বরাবর আঘাত হানে। ওই আসনে বসা ছিলেন কাউন্সিলর। আল্লাহর বিশেষ রহমত, তিনি খুব বেশি আঘাত পাননি। বাসের ধাক্কায় মাইক্রোবাসের পাশাপাশি পেট্রলপাম্পেরও ক্ষতি হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনায় মাইক্রোচালক ও চালকে র আসনের পেছনে বসা একজন যাত্রী আহত হয়েছেন।

Top