বদরখালীতে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করলো ৫৫ বছরের নরপশু! ঘটানা দামাচাপা দেওয়ার চেষ্টা

images-5.jpg

আবু বক্কর ছিদ্দিক,
চকরিয়া উপজেলা বদরখালী ইউনিয়নে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। লোমহর্ষক এ ঘটনাটি ঘটেছে শনিবার রাতে স্থানিয় ৯ নং ওয়ার্ডের নাপিতখালী পাড়া গ্রামে। জানা গেছে, নাপিতখালী পাড়া গ্রামের হোছাইন মাঝির বাড়ি থেকে প্রাইভেট পড়ে প্রতিদিনের ন্যায় তার নিজ বাড়ী ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার মৃত এশরাদ আলীর পুত্র আনোয়ার হোছাইন প্রকাশ আনু মিয়া (৫৪) বদরখালী আজম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেছেন বলে গুরুত্বর অভিযোগ উঠেছে। ধষর্ণকৃত স্কুল ছাত্রী বদরখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নাপিতখালী পাড়ার জকির আহমদের এর কন্যা। শিশু ধর্ষণের ঘটনা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ধর্ষক পুলিশের গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে গেলেও একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মোটা অংকের উৎকোচন নিয়ে মাঠে নেমেছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা নুরুল আমিন বলেন, আজম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর বলেন, স্কুল ছাত্রী মা বিষয়টি রাতে আমাকে জানালে আমি ভিকটিম’কে হাসপাতালে ভর্তি করার জন্য পরামর্শ দিয়েছি।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে রাত ৮ টার সময় এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ এজাহার দিতে আসেনি বলে জানান।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুউদ্দিন মোঃ শিবলি নেমান বলেন, এব্যাপারে ধর্ষণ মামলা করার জন্য উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে।

Top