লালপুরে ট্রেনের তেল চুরির ঘটনায় র‌্যাবের অভিযানে আটক-৫,তেল,মোবাইল ও টাকা উদ্ধার

Lalpur-Train-Oil-theif-1.jpg

জাহিদ আলী,লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুরের আব্দুলপুর রেলওয়ে জংশনে ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরির ঘটনায় রোববার (১১ ফেব্রুয়ারী) সকালে অভিযান চালিয়ে বস্তায় রাখা ১ হাজার ৩ শত ৮০ লিটার ডিজেল, ৭ টি মোবাইল ও সিমকার্ড এবং ৪ হাজার ৩ শত ৪৫ টাকা সহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন লালপুর উপজেলার গোসাইপুর গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল (২৬), আব্দুস সাত্তারের ছেলে মিশানুর (৩৮), পূর্ব গোসাইপুর গ্রামের আকবর আলীর ছেলে শাহেদ আলী (২৪), গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের পলান উদ্দীনের ছেলে আক্কাস আলী লাল্টু (৩২)। র‌্যাব -৫ নাটোরের মেজর শিবলী মোস্তফার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আব্দুলপুর জংশনে বিভিন্ন ট্রেনের তেল চুরি করে আসছে একটি চক্র। সংশ্লিষ্ট ট্রেনচালক, নিরাপত্তা বাহিনীর সহযোগীতায় প্রতিদিন এ চক্র অন্তত ২ হাজার লিটার তেল চুরি করে।
আটককৃতরা জানিয়েছে স্থানীয় জসিম ও রেজাউলের নেতৃত্বে তারা তেল চুরি করে ও বিক্রি করে। অভিযানের সত্যতা যাচাই ও নিশ্চিত করে লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, তেল চুরির সাথে সম্পৃক্ত আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

Top