“স্বপ্নের কান্ট্রি ট্যুর কেড়ে নিল বাবা-মার স্বপ্ন”

20180210_131802.jpg

এম এ সাঈদ, হাবিপ্রবি প্রতিনিধিঃ
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনাজপুর এর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাৎস্যবিজ্ঞান অনুষদের লেভেল ৪ সেমিস্টার ২ এর ছাত্র মাসুম বিল্লাহ(২৩) শ্বাসকষ্টজনিত কারনে ইন্তেকাল করেছে(ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ওয়া রাজিউন)। তার বাড়ি কুমিল্লা।

গত ৩রা ফেব্রুয়ারি কান্ট্রি ট্যুর এর উদ্দেশ্যে রওনা হওয়া মৎসবিজ্ঞান অনুষদের ১৪ তম ব্যাচ গতকাল চট্রগ্রামে অবস্থান করে। এক পর্যায়ে পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে ফেরার পথে মাসুম বিল্লাহ নামক এক ছাত্র শ্বাসকষ্টজনিত কারণে অজ্ঞান হয়ে যায়। দ্রুত তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষন পর জ্ঞান ফিরে আসলেও আধা ঘন্টা পরেই মাসুম বিল্লাহ সবাই কে ছেড়ে চলে যায় না ফেরার দেশে।সাথে সাথে বেদনার করুণ সুরে স্তব্ধ হয়ে যায় সবার মন।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রতিটি ছাত্র কান্ট্রি ট্যুরে গিয়ে সুন্দর কিছু সময় উপভোগ করার স্বপ্ন দেখে থাকে,কিন্তু কে জানতো সেই স্বপ্ন ই কেড়ে নিবে বাবা মার স্বপ্ন?

তার এই অকাল মৃত্যুর খবর পেয়ে শোকাহত হোন মাননীয় উপাচার্য সহ বিশ্ববিদ্যালয় প্রশাসন, কর্মকর্তা,কর্মচারী সহ সর্ব স্তরের শিক্ষার্থী। বিশেষ করে মাৎস্যবিজ্ঞান অনুষদে নেমে আসে শোকের ছায়া।

Top