মাটিরাঙ্গায় ২ কোটি ৮৬ লাখ টাকার উন্নয়নমূলক নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন

09.2-2.jpg

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের আওতাধীন সাপমারায় ২ কোটি ৮৬ লাখ টাকার উন্নয়নমূলক নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে।
৯ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১টার সময় ২০১৭-১৮ অর্থবছরের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের উন্নয়নমূলক নির্মিত স্কুলভবন ও রাস্তা কালভার্টের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও অনুষ্ঠানের প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি শিক্ষাসহ দেশের উন্নয়নে নেয়া তার সরকারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলার সহ-কারী কমিশনার (ভুমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী। তিনি বলেন বর্তমান সরকার বাংলাদেশে নানামুখি উন্নয়ন কাজ করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মধ্যম আয়ের উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।
অন্যান্যার মাঝে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো: আনোয়ারুল হক, মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ সৈয়দ জাকির হোসেন, খাগড়াছড়ি জেলার প্রথম শ্রেণির ঠিকাদার মোহাম্মদ সেলিম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড খাগড়াছড়ি জেলার সহকারী প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের মজুমদার, মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল হাই, মাটিরাঙ্গা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ লাল দেবনাথ, সাপমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি চাকমা প্রমুখ।

Top