খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে জেলা শ্রমিকদলের ঝটিকা মিছিল

27939303_2031349723812417_1926931291_n.jpg

আনু হোসাইন, রাঙামাটি।
জিয়া অরফারেনস দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ৫ বছর কারাদন্ড দেয়ার প্রতিবাদের ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে জেলা শ্রমিকদল।
শনিবার (১০/০২/২০১৮)বিকালে শহরের রাজবাড়ি স’মিল সংলগ্ন হতে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের হয়ে আবাসিক হোটেলডিগনিটি ঘুরে স’মিল এলাকায় এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জেলা শ্রমিক দলের সভাপতি ও ব্যবসায়ি মো.মমতাজ মিয়া। এছাড়াও বিক্ষোভ মিছিলে অংশ নেন জেলা শ্রমিক দলের নেতাকর্মীসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ঝটিকা বিক্ষোভ মিছিল শেষে জেলা শ্রমিক দলের সভাপতি মো. মমতাজ মিয়া বলেন, দেশে আইনের শাসন নেই, সরকার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে সরিয়ে রাখতে একটি সাজানো মামলায় কারাগারে পাঠিয়েছে। তিনি দাবি করে বলেন, অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে যদি খুব শিগগরিই বেগম জিয়াকে মুক্তি দেওয়া না হয় তা হলে সারা দেশে এক যোগে রাজ পথে দূর্বার আন্দোলনে নামবে বিএনপি ও শ্রমিকদলসহ অংগ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে মুঠো ফোনে শ্রমিক দলের বিক্ষোভ মিছিল উত্তর প্রতিবাদ সমাবেশকে সমর্থন জানিয়েছেন কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

Top